kolkata bengali news

মহানগর ওয়েবডেস্ক: ২০১১ বিশ্বকাপ, অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির ফিনিশিং ইনিংসে যে ক্রিকেটারের অনবদ্য নক ‘হারিয়ে’ গিয়েছে, ভারতের সেই অন্যতম সেরা ওপেনারদের মধ্যে একজন গৌতম গম্ভীর নাকি ভয়েতে খেলা ছেড়েছেন! এমনই দাবি করেছেন পাকিস্তানের এক বোলার। তিনি হলেন মহম্মদ ইরফান। সেই মহম্মদ ইরফান যিনি উচ্চতার (৭ ফুট ১ ইঞ্চি) জন্য বিখ্যাত ক্রিকেট মহলে।

ইরফানের বক্তব্য, তাঁর বিরুদ্ধে খেলতে গৌতম গম্ভীরের ভীষণই অসুবিধা হত। শেষপর্যন্ত তাঁকে সামলাতে না পেরেই আন্তর্জাতিক কেরিয়ার শেষ হয়েছে গম্ভীরের। এককথায়, তাঁর ভয়েতেই ক্রিকেট থেকে অবসর নিয়েছেন গৌতম গম্ভীর! মন্তব্য করেন, উচ্চতার জন্যই অনেক ভারতীয় ব্যাটসম্যান তাঁকে ঠিক করে খেলতে পারত না। গম্ভীর সেই তালিকায় একজন। ২০১২ সালে গম্ভীরকে ৪ বার আউট করেন তিনি। পাক পেসারের দাবি, তাঁর বিরুদ্ধে রান করতে না পারাই কাল হয়েছে গম্ভীরের। ধীরে ধীরে তিনি দল থেকে বাদ পড়েছেন এবং পরবর্তী সময়ে অবসর নিতে বাধ্য হয়েছেন। পাকিস্তানের এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে এমনটাই দাবি করেছেন সেদেশের অন্যতম ফাস্ট বোলার মহম্মদ ইরফান। যদিও এই হাস্যকর দাবি নিয়ে এখনও পর্যন্ত কোনও জবাব দেননি ভারতের প্রাক্তন ক্রিকেটার তথা বর্তমান বিজেপি সাংসদ গৌতম গম্ভীর।

Image result for mohd irfan cricketer

উল্লেখ্য, ২০১০ সালে পাকিস্তানের জার্সিতে ভারতের বিরুদ্ধে অভিষেক হয় মহম্মদ ইরফানের। তাঁর উচ্চতা এবং পেস বোলিং-এর জন্য বিশ্বের অনেক ব্যাটসম্যানেরই সমস্যা হয়েছে। যাঁদের মধ্যে গৌতম গম্ভীর তো বটেই, বিরাট কোহলির নামও পাওয়া যায়। ২০১২ সালের ভারত সফরের সময় ভারতীয় ব্যাটসম্যানদের বেশ বিপাকে ফেলেছিলেন ইরফান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here