আবারও খুন সাংবাদিক, গুলিতে ঝাঁঝরা পাক সংবাদমাধ্যমের সঞ্চালক

0
kolkata bengali news

মহানগর ওয়েবডেস্ক: সংবাদমাধ্যম আক্রান্ত হচ্ছে অনেক আগে থেকেই। একের পর এক সাংবাদিক হত্যার ঘটনাও তেমন নাড়া দিতে পারেনি। গৌরি লঙ্কেশ থেকে শুরু করে সুজাত বুখারি, সকলের মৃত্যু একটা প্রশ্ন চিহ্নের সামনে দাঁড় করিয়েছিল প্রত্যেককে। কিন্তু সেই তালিকা শেষ হওয়ার নয়। আবার খুন করা হল এক সাংবাদিককে, এবার ঘটনাস্থল পাকিস্তান।

গতকাল ভর সন্ধ্যায় প্রকাশ্যে গুলি করে খুন করা হল পাকিস্তানের এক টিভি চ্যানেলের সাংবাদিককে। তিনি ওই চ্যানেলে সঞ্চালনা করতেন। পুলিশ সূত্রে খবর, মঙ্গলবার সন্ধ্যায় তার অফিসের কাছের একটি ক্যাফেটেরিয়ার সামনে দাঁড়িয়ে ছিলেন ওই সাংবাদিক। তখনই হঠাৎ একটি গাড়ি থেকে নেমে এক ব্যক্তি তাকে গুলি করে। পরপর দু’টি গুলি সাংবাদিকের পেটে ও বুকে লাগে। সঙ্গে সঙ্গে ট্রাফিক থেকে পুলিশ এসে আততায়ীকে ধরতে এলে সে আত্মহত্যার চেষ্টা করে। দু’জনকেই হাসপাতালে নিয়ে যাওয়া হলে সাংবাদিকের মৃত্যু হয়, দুষ্কৃতী গুরুতর অবস্থায় চিকিৎসাধীন।

পুলিশের অনুমান, ব্যক্তিগত বচসা থেকেই এই কাণ্ড ঘটিয়েছে আততায়ী। টাকা-পয়সা নিয়ে ওই সাংবাদিকের সঙ্গে ব্যক্তির বিবাদ অনেকদিন ধরে ছিল বলেই মনে করছে পুলিশ। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। ঘটনাস্থল থেকে নমুনা সংগ্রহ করছেন ফরেন্সিক বিশেষজ্ঞরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here