Untitled 1 13
Untitled 1 13

ডেস্ক: জম্মু-কাশ্মীর সীমান্তে ফের সংঘর্ষ বিরতি চুক্তি লঙ্ঘন করে মর্টার হামলা চালাল পাকিস্তান। বিগত ২৪ ঘণ্টায় এই নিয়ে পরপর দু’বার চুক্তি লঙ্ঘন করল পাক সেনা। আজ সকালে কাশ্মীরের আরএসপুরা সেক্টরে গুলি চালাতে থাকে তারা। পালটা জবাব দেয় ভারতীয় সেনাও। পাক হামলায় এখনও পর্যন্ত এক মহিলা সহ মৃত্যু হয়েছে দুই স্থানীয় বাসিন্দার। আহত হয়েছেন কমপক্ষে তিন জন। ভারত-পাক গুলির এনকাউন্টার এখনও জারি রয়েছে।

জানা গিয়েছে আজ ৬টা ৪০ মিনিট নাগাদ ভারতীয় পোস্ট লক্ষ্য করে মর্টার ছুঁড়তে থাকে পাকিস্তান। এদিন কাশ্মীরের আরএসপুরা, আরনিয়া, রামগড় সেক্টরে সংঘর্ষ বিরতি চুক্তি লঙ্ঘন করে গুলি চালাল পাকিস্তান। পাক সেনার গুলিতে নিহত দু’জনের নাম বাচনো দেবী ও সুনীল কুমার। বাকী তিন আহতকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিনের পাক হামলার পর বিএসএফ তরফে এক বিবৃতি দিয়ে জানানো হয়, ভারতীয় সেনা ঘাঁটি ছাড়াও নিরীহ গ্রামবাসীদের নিশানায় নিয়েছে পাকিস্তান। বুধবার এক ভারতীয় জওয়ান ও একটি কিশোরীর মৃত্যু হয় পাকিস্তানের গুলিতে। এরপরে পাল্টা জবাব দিয়ে পাকিস্তানের পোস্ট উড়িয়ে দেয় ভারত। ভারতের পাল্টা জবাবের বদলা নিতেই এবার হামলা চালাল পাকিস্তান।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here