kolkata bengali news

ডেস্ক: আবার ভারতের আকাশে পাকিস্তানি হানা। বুধবার রাতে পঞ্জাবের তরণ জেলার খেম করণ সেক্টরে একটি পাক ড্রোন টেনে নামাল ভারতীয় সেনা। ঘটনার পর সেনাবাহিনীর তরফ থেকে গোটা সীমান্তবর্তী গ্রামগুলিতে হাই অ্যালার্ট জারি করা হয়েছে। এই ঘটনার পর ভারত-পাক উত্তেজনার পারদ আরও চড়বে বলে মনে করছে বিশেষজ্ঞ মহল।

বুধবার রাতে ভারতীয় আকাশে পাক ড্রোনটি দেখতে পান সেনারা। তৎক্ষণাৎ বিএসএফ জওয়ানরা ফায়ারিং করে ড্রোনটিকে টেনে নামায়। কিন্তু ক্ষতিগ্রস্থ ড্রোনটি ভারতীয় সীমানায় রয়েছে নাকি পাক সীমান্তে গিয়ে পড়েছে সে বিষয়ে নিশ্চিত নন সীমান্তরক্ষীরা।

সীমান্ত লাগোয়া একটি গ্রামের মোড়ল লখবীর সিং জানিয়েছেন, ড্রোনটি তিনিও দেখতে পান। তার কিছুক্ষণ পরেই ফায়ারিং শুরু হয়ে যায়। এমনটাই খবর সূত্রের।

 

উল্লেখ্য, সোমবারই মিরাজ, শুখোই নিয়ে চার পাক যুদ্ধবিমান তাড়া করে ভারত। ভোর ৩টে নাগাদ ভারতীয় র‍্যাডারে ধরা পড়ে, পাকিস্তানের ৪টি এফ-১৬ বিমান পঞ্জাবের খেমকারান সেক্টরের সীমান্তের খুব কাছে ঘুরছে। এই ঘটনার খবর পেয়েই পাল্টা আক্রমণ করতে উদ্যোগী হয় ভারতীয় বায়ুসেনা। মিরাজ, শুখোই বিমান দিয়ে তাড়া করে পাক বিমানগুলিকে। পরিস্থিতি বেগতিক দেখে কোনও রকম আক্রমণ ছাড়াই পাকিস্তানের দিকে পালায় করে বিমানগুলি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here