মোদীকে পাইথন উপহার দেওয়ার হুমকি দিয়ে গ্রেফতার পাকিস্তানি পপ সিঙ্গার

0
3403

মহানগর ওয়েবডেস্ক: জম্মু-কাশ্মীর থেকে ৩৭০ ধারা বিলোপের জন্য পাকিস্তানের প্রশাসন ও সেখানকার সাধারণ মানুষেরা বেজায় বিরক্ত রয়েছেন। সেটা বিভিন্ন কার্যকলাপের মাধ্যমেই টের পাওয়া যায়। রাষ্ট্রপুঞ্জে ভারতকে কোনঠাসা করার চেষ্টা বারবার করেছে পাকিস্তান সরকার। কিন্তু তাতে কিছুই লাভ হয়নি। এরই মাঝে কিছুদিন আগেই এক বিরল ঘটনার সাক্ষী থাকে গোটা নেট দুনিয়া। জম্মু-কাশ্মীরকে ভারতের অঙ্গরাজ্য করাতে তীব্র ক্ষোভ প্রকাশ করেন পাকিস্তানের জনপ্রিয় পপ সিঙ্গার রবি পিরজাদা। যার জন্য নিজের ইউটিউব চ্যানেলে এসে তিনি অদ্ভুত কান্ড করেন।

তিনি তাঁর স্টুডিওতে চারটি পাইথন সাপ নিয়ে একটি ভিডিওতে বলেন, ”আমি একজন কাশ্মীরি মহিলা। তৈরি রয়েছি ভারতের জন্য, তাঁদের এই সাপগুলো উপহার স্বরূপ দেব। তবে এটা ভারতের প্রধানমন্ত্রী মোদীর জন্য। উনি গায়ের জোরে কাশ্মীরকে ভারতের অংশ বানিয়ে নিয়েছেন। তাই তাঁর জন্য এই সাপ ও চারটে পাইথন উপহার পাঠাব আমি। তাই নড়কে মরার জন্য তৈরী হয়ে যান মোদী। যেখানে আমার এই সাপ বন্ধুরা কুড়ে কুড়ে খাবে আপনাকে।”

এই ভিডিও সোশ্যাল মিডিয়াতে ব্যাপক হারে ভাইরাল হয়। যার জন্য নড়েচড়ে বসে পাকিস্তান সরকার। পঞ্জাবের বন্য সুরক্ষা দফতর ও পার্ক দফতরের উদ্যোগে রবির উপর অবৈধ ভাবে প্রানীসম্পদ রাখার জন্য এফআইআর জারি করা হয়। তারপরেই লাহোরে তাঁর বাড়িতে গিয়ে ওই প্রানীগুলিকে উদ্ধার করে রবিকে মোটা অঙ্কের টাকা জরিমানা করেন বলে জানা গিয়েছে। পাশাপাশি তাঁকে গতকাল লাহোর আদালতে তোলা হয়েছে অবৈধভাবে প্রানীসম্পদ রাখার জন্য।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here