ফের সীমান্তে ব্যর্থ অনুপ্রবেশের চেষ্টা পাকিস্তানের, দেখুন সেই ভিডিও

0
512
kolkata bengali news

মহানগর ওয়েবডেস্ক: জম্মু কাশ্মীর ইস্যুতে সময় যত এগোচ্ছে ততই মরিয়া হয়ে উঠছে পাকিস্তান। তলে তলে জম্মু কাশ্মীরকে অশান্ত করে তুলতে জঙ্গিদের সীমান্ত পারের ইন্ধন যুগিয়ে চলেছে পাক সেনা। গোয়েন্দাদের কাছে আগে থেকেই খবর ছিল সীমান্তে সুযোগ পেলেও অনুপ্রবেশ ঘটাবে পাকিস্থান। সম্প্রতি তারই এক টুকরো ছবি ফুটে উঠল জম্মু কাশ্মীর সীমান্তে। যদিও পাকিস্তানের অনুপ্রবেশের চেষ্টা কড়া হাতেই রুখে দিল ভারত। সেনার দৌলতে ইতিমধ্যেই ভাইরাল হয়ে উঠছে সেই ঘটনার ভিডিও।

সংবাদ মাধ্যম সূত্রের খবর, গত ১২ ও ১৩ সেপ্টেম্বর পাক জঙ্গির একটি দল সীমান্ত পেরিয়ে ভারতে প্রবেশের চেষ্টা চালায়। এবং এই অনুপ্রবেশে তাদের মদত দেয় পাকিস্তানের বিএটি (বর্ডার অ্যাকশন টিম) ও এসএসজি (স্পেশাল সার্ভিস গ্রুপ)। তাদের হাত ধরেই পাক জঙ্গিরা বরাবর ভারতের মাটিতে অনুপ্রবেশ চেষ্টা চালিয়ে যাচ্ছে। যদিও পাক সেনার সেই প্রচেষ্টা ব্যর্থ হয় ভারতীয় সেনার সাহসিকতায়। এবং সেনার তরফে যে ভিডিও প্রকাশ করা হয়েছে সেখানে দেখা গিয়েছে, অনুপ্রবেশের চেষ্টারত জঙ্গি ও সেনাকে লক্ষ্য করে ভারতের তরফে লাগাতার চালানো হচ্ছে গ্রেনেড হামলা। লাগাতার পাল্টা আক্রমণে পিছু হঠতে বাধ্য হয় অনুপ্রবেশকারীরা।

উল্লেখ্য, কিছুদিন আগে গোয়েন্দা সূত্রে ভারতের কাছে খবর আসে পাক অধিকৃত কাশ্মীরে ধীরে ধীরে ভিড় জমাতে শুরু করেছে প্রায় ২ হাজার সেনা ও জঙ্গিরা। তারা অপেক্ষায় রয়েছে সুযোগের, সুযোগ পেলেই সীমান্ত পেরিয়ে জম্মু কাশ্মীরকে প্রবেশ করবে তারা। যদিও আগাম খবরের ভিত্তিতে ভীষণভাবেই সতর্ক ভারতীয় সেনাও। আর এদিন দেখা গেল তাঁরই এক ঝলক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here