ডেস্ক: ফের পাকিস্তানী গুপ্তচর সংস্থা আইএসআই-এর মধুচক্রের ফাঁদে পড়লেন ভারতীয় সেনার এক লেফটন্যান্ট কর্নেল। সোমবার মধ্যপ্রদেশের জবলপুরে সেনাবাহিনী হেড কোয়ার্টারে সন্দেহভাজন অফিসারের দফতরে তল্লাশি চালান সেনা গোয়েন্দা কর্তারা। গোপনীয়তা রক্ষা করতে এখনও সন্দেহভাজন অফিসারের নাম সংবাদমাধ্যমকে জানান হয়নি।

যদিও অতন্ত্য গোপনভাবে চালানো হচ্ছে এই তল্লাশি অভিযান। বিষয়টি পরিস্কার না হওয়া পর্যন্ত এই নিয়ে কোনও মন্তব্য করতে চাইছেন না সেনা কর্তারা। গোপন সূত্রে খবর, আর্মি বেস ওয়ার্কশপে কর্মরত অবস্থায় তাঁর অ্যাকাউন্ট থেকে একটি বড় অংকের টাকা লেনদেনের তথ্য ধরা পড়ে। তারপরই সন্দেহ হওয়ায় তল্লাশি চালানো শুরু করেন সেনা গোয়েন্দা কর্তারা। এই নিয়ে খোলসা করে সংবাদমাধ্যমকে অবশ্য কিছুই বলতে চাননি জবলপুর ক্যাম্পের বাকি সেনা আধিকারিকরা। অনেকের মতে দুর্নীতি মামলায় তদন্ত চালানো হচ্ছে হতে পারে। তদন্ত শেষ না হওয়া পর্যন্ত কিছুই বোঝা যাবেনা।

উল্লেখ্য, দিনকয়েক আগেও হানিট্র্যাপে পড়ে ভারতীয় বায়ুসেনার গোপন তথ্য পাচার করার অভিযোগে গ্রেফতার করা হয় বায়ুসেনার কর্তাকে। পাক গুপ্তচর সংস্থা আইএসআই ফেসবুকে ভুয়ো অ্যাকাউন্ট খুলে আলাপ জমিয়ে সেক্স চ্যাট করে সেই কর্তার কাছ থেকে গোপন তথ্য হাতিয়ে নিয়েছিল বলে জানা যায়। ফলে ভারতকে পরাস্ত করতে আর কোনও রাস্তা না পেয়ে এখন আইএসআই যে সোশ্যাল নেটওয়ার্ককেই হাতিয়ার করেছে তা স্পষ্ট।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here