international news

Highlights

  • পঞ্চমবারের জন্য বিয়ের পিড়িতে বসলেন জনপ্রিয় অভিনেত্রী পামেলা আন্ডারসন
  • জন পিটার্সের সঙ্গে বিবাহ সম্পন্ন করলেন ‘বেওয়াচ’ অভিনেত্রী পামেলা আন্ডারসন
  • মালিবুতে গোপনীয়তা বজায় রেখে ৭৫ বছর বয়সী এই প্রযোজককে বিয়ে করেছেন পামেলা

মহানগর ওয়েবডেস্কঃ দুজনেরই এই নিয়ে পঞ্চমবার। পঞ্চমবারের জন্য বিয়ের পিড়িতে বসলেন জনপ্রিয় অভিনেত্রী পামেলা আন্ডারসন। যাকে বিয়ে করলেন তিনিও এই নিয়ে পঞ্চমবার বাঁধা পড়লেন সাত পাকে। প্রযোজক জন পিটার্সের সঙ্গে বিবাহ সম্পন্ন করলেন অভিনেত্রী পামেলা আন্ডারসন। সোমবার ক্যালিফোর্নিয়ার মালিবুতে গোপনীয়তা বজায় রেখে ৭৫ বছর বয়সী এই প্রযোজককে বিয়ে করেছেন পামেলা।

নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে নিজেরই কম বয়সের ছবি আপলোড করেন তিনি। ক্যাপশনে লেখেন হ্যাপি লাইফ। পামেলা জানিয়েছেন, প্রায় ত্রিশ বছর আগে জন পিটার্সকে ডেট করেছিলেন আন্ডারসন।

 

View this post on Instagram

 

❤️ happy life

A post shared by The Pamela Anderson Foundation (@pamelaanderson) on

 জন পিটার একাধিক জনপ্রিয় হলিউড সিনেমার প্রযোজনা করেছেন। তার মাঝে ১৯৭৬ সালে মুক্তি পাওয়া স্ট্রেইস্যান্ডের ‘অ্যা স্টার ইজ বর্ন’, ১৯৮৯ সালে মুক্তি পাওয়া ‘ব্যাটম্যান’ এবং ১৯৯৯-এর ‘ওয়াইল্ড ওয়াইল্ড ওয়েস্ট’ অন্যতম।

জন পিটার্স বলেন, পামেলা শিল্পী হিসেবে তার পূর্ণ দক্ষতা এখনো দেখাননি। সে এখনো সম্পূর্ণভাবে বিকশিত হয়নি। তার চোখে অনেক কিছু রয়েছে, তা না হলে আমি তার প্রেমে পড়তাম না। অনেক সুন্দর নারী রয়েছে, আমি তাদের বেছে নিতে পারতাম। কিন্তু গত ৩৫ বছর ধরে আমি পামেলাকে চেয়েছি। সে আমার মধ্যে ইতিবাচক উন্মাদনা তৈরি করেছিল। নানা কাজে আমাকে অনুপ্রেরণা জোগায় ও। তার প্রাপ্য সম্মানটুকু আমি দিই।

অন্যদিকে পামেলার জানান, জন হলিউডের প্রকৃত ‘ব্যাড বয়’। তার সঙ্গে কারো তুলনা চলে না। সে আমার পরিবার। যদিও তার জীবনযাপন আমাকে ভয় পাওয়ায়। তবুও একজন মেয়ে হিসেবে এটি আমার কাছে অনেক বড় কিছু। জীবনে অনেক কিছু দেখেছি এবং শিখেছি। সে সবসময় আমার পাশে থেকেছে এবং ব্যর্থ হতে দেয়নি। পরস্পরের প্রতি আমাদের সম্মান রয়েছে। দুজন দুজনকে নিঃস্বার্থভাবে ভালোবাসি। আমি সৌভাগ্যবান নারী।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here