kolkata news

 

নিজস্ব প্রতিনিধি: কোকেন-কাণ্ডে গ্রেফতার বিজেপি যুবনেত্রী পামেলা গোস্বামী এবার আরও বিস্ফোরক অভিযোগ করলেন বিজেপি নেতা রাকেশ সিংয়ের বিরুদ্ধে। আজ পুলিশের গাড়িতে বসে তিনি চিৎকার করে বলতে থাকেন, ‘রাকেশ তাঁর গাড়িতে মাদক রাখার ব্যবস্থা করেন। শুধু তাই নয়, রাকেশ তাঁকে অন্য চোখে দেখতে শুরু করেছিলেন। তাঁকে একাধিকবার শারীরিক হেনস্থাও করেছেন রাকেশ। তবে রাকেশের বিরুদ্ধে অভিযোগ করলেও পামেলা আজ অন্য কোনও বিজেপি নেতার বিরুদ্ধে অভিযোগ করেননি। এমনকী, কেন্দ্রীয় নেতা কৈলাস বিজয়বর্গীয়, অনুপম হাজরা, সৌমিত্র খাঁ-এর বিরুদ্ধে বিরুদ্ধেও তিনি কোনও অভিযোগ করছেন না বলে জানিয়েছেন।

​কয়েকদিন আগে একই রকম ভাবে পুলিশের গাড়ি থেকে চিৎকার করে পামেলা বলেছিলেন, তাকে ফাঁসানো হয়েছে। গাড়িতে কোকেন রাখার ব্যবস্থা করেছেন রাকেশ সিং। পর ঘটনা তদন্তে পুলিশ রাকেশ সিং-কে জিজ্ঞাসাবাদ করার জন্য তৎপরতা শুরু করে। তার খোঁজে পুলিশ বাড়িতে গেলে সে দিন উত্তেজনা সৃষ্টি হয়। পরে তাঁর দুই ছেলেকে আটক করে নিয়ে আসে পুলিশ। সেই সময় কলকাতা থেকে অন্য জায়গা পালানোর পথে পূর্ব বর্ধমান গলসি থেকে গ্রেফতার হন রাকেশ সিং। বর্তমানে তিনি পুলিশি হেফাজতে আছেন।

​আজ কোর্টে তোলা হলে তিনি নিজে পুলিশ হেফাজতে থাকতে চান বলে জানান পামেলা। আদালত তাঁকে পুলিশ হেফাজতে পাঠিয়েছে। ঘটনার তদন্তের জন্য পুলিশ পামেলা ও রাকেশকে মুখোমুখি বসিয়ে জেরা করতে পারে বলে জানা যাচ্ছে।

​মাদক-কাণ্ডে রাকেশ সিংয়ের বিরুদ্ধে ফাঁসানোর অভিযোগ পামেলা। তাঁর সেই অভিযোগ এবার অন্য মাত্রা পেল আজ। আজ বেশ কিছুক্ষণ তিনি পুলিশের গাড়ি থেকে চিৎকার করে বলতে থাকেন, ‘আমাকে অন্য চোখে দেখতে শুরু করেন রাকেশ। বিশেষ সম্পর্ক স্থাপনের জন্য জোর করেছিলেন। রাজি না হওয়ায় প্রথমে হুমকি তারপর শারীরিক নিগ্রহ করেন। এরপর মাদক-কাণ্ডে জড়িয়ে এই ঘৃণ্য চক্রান্ত করেন রাকেশ। পামেলার অভিযোগ, নিজের ছায়াসঙ্গী এক যুবককে দিয়ে সেদিন গাড়িতে মাদক রেখেছিলেন রাকেশ সিং।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here