Home Latest News ‘হিন্দুস্থান মেরি জান’! প্রকাশ্যে এল জিৎ-এর ‘প্যান্থার’ সিনেমার টিজার

‘হিন্দুস্থান মেরি জান’! প্রকাশ্যে এল জিৎ-এর ‘প্যান্থার’ সিনেমার টিজার

0
‘হিন্দুস্থান মেরি জান’! প্রকাশ্যে এল জিৎ-এর ‘প্যান্থার’ সিনেমার টিজার
Parul

মহানগর ওয়েবডেস্ক: বক্স অফিসে আপাতত মোটামুটিভাবে ব্যবসা করছে জিৎ-এর প্রযোজিত ‘শেষ থেকে শুরু’ সিনেমা। যদিও সমালোচকদের কাছ থেকে মিশ্র প্রতিক্রিয়া পেয়েছে এই সিনেমাটি। কিন্তু তাতেই থেমে নেই জিৎ। এদিন নায়ক-প্রযোজক তাঁর আগামী সিনেমার চমক দিয়েছেন এদিন। প্রথমে এদিন সকালে পোষ্টার ও এখন টিজার মুক্তি পেয়েছে জিৎ অভিনীত ও প্রযোজিত ‘প্যান্থার’ সিনেমা। ফের একবার অ্যাকশন ধর্মী সিনেমাতে অভিনয় করতে দেখা যাবে জিৎ-কে। এদিন টিজার জুড়ে রয়েছে শুধুই দেশভক্তির ডাক।

‘প্যান্থার’ সিনেমাটি পরিচালনা করবেন আয়ুষ্মান প্রত্যুষ। সিনেমাটি প্রযোজনা করবেন জিৎ ফিল্মওয়ার্কজ। এদিন জিৎ নিজের আগামী সিনেমার টিজার লঞ্চের পিছনে কারণটি জানান। ”১৪ জুন আমার জন্য সবসময় বিশেষ দিন কারণ এইদিনে আমার প্রথম সিনেমা সাথি মুক্তি পেয়েছিল। তাই এই দিনটি আমার কাছে বিশেষ। আমার আগামী সিনেমার পোষ্টার মুক্তি দেলাম, যেটা আপনাদের মনে দেশভক্তি জাগিয়ে তুলবেই।” চলতি বছরের অগাস্ট মাসে মুক্তি পাবে ‘প্যান্থার’। এই সিনেমাতে জিৎ -এর বিপরীতে অভিনয় করতে দেখা যাবে শ্রদ্ধা দাসকে। যিনি এর আগে বাংলাতে ‘রয়্যাল বেঙ্গল টাইগার’ সিনেমাতে অভিনয় করেছিলেন। সূত্রের খবর, মূলত দেশপ্রেমের আঙিনায় সাজানো হয়েছে এই সিনেমার গল্প। মুম্বই বিস্ফোরণের ঘটনাকে কেন্দ্র করে গল্পের সূত্রপাত।

 

কিছু জঙ্গি সংগঠনের করা এই কাজে গোয়েন্দা হিসাবে তদন্তে নামবেন জিৎ। সূত্রের খবর, এই সিনেমাতে খলনায়কের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে সৌরভ চক্রবর্তীকে, ‘বাচ্চা শ্বশুড়’-এর পরিচালককে দেখা যাবে এই সিনেমাতে জঙ্গির চরিত্রে। জিৎ ছাড়াও এই সিনেমাতে অভিনয় করতে দেখা যাবে কাঞ্চন মল্লিক, সুদীপ মুখার্জীকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here