kolkata bengali news

ডেস্ক: ‘কেশরী’ ছবিতে দেখা গিয়েছিল পরিণীতি চোপড়াকে। বক্স অফিসেও ছবিটি ভালো ব্যবসা করেছে। অভিনয়ের পাশাপাশি গানকেও পেশা বানিয়েছেন তিনি। ‘কেশরী’ ছবিতে গান গেয়েছেন তিনি। পাশাপাশি টি-সিরিজের ব্যানারে নির্মিত একটি মিউজিক অ্যালবামে তাঁকে দেখা যেতে চলেছে। বলাই বাহুল্য, দিদির পথকেই অনুসরণ করছেন পরি। তবে অভিনেত্রীকে খুব শীঘ্রই দেখা যেতে পারে একটি হলিউড ছবির রিমেকে। জানা গিয়েছে, ‘দ্য গার্ল অন দ্য ট্রেন’ ছবির রিমেকে কাজ করতে চলেছেন পরিণীতি চোপড়া। বুধবার, রিলায়েন্স এন্টারটেনমেন্টের তরফ থেকে এই খবরটি জানানো হয়।

২০১৬ সালে দ্য গার্ল অন দ্য ট্রেন’ ছবিটি মুক্তি পেয়েছে। ছবিতে মুখ্য চরিত্রে দেখা গিয়েছে এমিলি ব্লান্টকে। অসাধারণ অভিনয়ের তিনি পুরষ্কারে ভূষিত হয়েছেন। এই চরিত্রকেই এবার পর্দায় ফোটাতে চলেছেন পরিণীতি। এই প্রথমবার তাঁকে অন্য এক চরিত্রে দেখা যেতে চলেছে। জানা গিয়েছে, ছবিতে অভিনেত্রী মদ্যপের চরিত্রে অভিনয় করবেন। পরিচালনা করবেন ঋভু দাশগুপ্ত। নতুন ছবি নিয়ে অভিনেত্রী জানান, আমি এমন একটি চরিত্রে কাজ করতে চাই যেটা দর্শকেরা আগে কখনও দেখেননি। কোনও নতুন বিষয় নিয়ে কাজ করা চ্যালঞ্জের ব্যাপার। তোমাকে প্রস্তুতি নিতে হবে। অনেকটা হাতে কলমে বসে কাজ করতে হবে। একেবারে চরিত্রের মধ্যে ঢুকে যেতে হবে এবং তা পর্দায় ফুটিয়ে তুলতে হবে। এই ছবিটি আমার জন্য একেবারে পারফেক্ট।

পাশাপাশি তিনি আরও বলেন, যেই চরিত্রে আমি কাজ করতে চলেছি তা এর আগে কখনও করিনি। বিষয়টি নিয়ে খুশি। এখন শুধু শ্যুটিংয়ের অপেক্ষা। আশা করছি দর্শকেরা নতুন কিছু দেখতে পাবেন এবং তাদের ভালোই লাগবে। অন্যদিকে, ছবি নিয়ে পরিচালক জানান, যেই চরিত্রে পরিণীতি অভিনয় করবেন তা একদমই আলাদা। কখনও সে রাগী, কখনও তাঁর জীবনে অন্ধকার আবার একটু বেশি ভাবুক। এই তিন ধরনের চরিত্রে অভিনয় করা খুব একটা সহজ নয়। কিন্তু পরি তা করতে পারবে। তাঁর মধ্যে সে ক্ষমতা রয়েছে। পরিনীতি অসাধারণ অভিনেত্রী। জুলাইয়ের মাঝামাঝি সময়ে ছবির শ্যুটিং শুরু হবে। ২০২০-তে মুক্তি পাবে ছবিটি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here