FotoJet1235

ডেস্ক: দীর্ঘদিন ধরে সাইনা নেওয়ালের বায়োপিকে অভিনয় করার জন্য বিশেষ প্রশিক্ষণ নিতে দেখা গিয়েছিল শ্রদ্ধা কাপুরকে। কিন্তু গত মাসেই হঠাৎ করেই সিদ্ধান্তে বদল আনেন প্রযোজকেরা। শ্রদ্ধাকে সরিয়ে সাইনার বায়োপিকে স্থান দেওয়া হয় পরিণীতি চোপড়াকে।

কার্যত হাতে একাধিক সিনেমার কাজ থাকায় শ্রদ্ধা কাপুর এই প্রজেক্ট ছেড়ে দিয়েছিলেন। তাই তাঁর জায়গায় স্থান পান পরিণীতি। সাইনার বায়োপিকে প্রবেশ করার পরেই দিনরাত পরিশ্রম করা শুরু করেছেন পরিণীতি। জিম কিংবা বিশেষ ট্রেনিং সবটাই করতে হচ্ছে পরিণীতিকে। এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন এই সিনেমা নিয়ে কতটা চিন্তিত তিনি।

 

পরিণীতি জানিয়েছেন, ”প্রত্যেকদিন ভোর ৫টাতে ঘুম থেকে উঠতে হয় আমাকে। কারণ সকাল ৬ টাতে কোর্ট গিয়ে ব্যাডমিন্টন খেলা প্র্যাক্টিস করতে হয়। এদিকে সকাল ৮টাতে হাওয়া বইতে শুরু করে সেটাও মাথায় রাখতে হয়। আগামী নয় মাস আমাকে এইভাবেই কঠিন পরিশ্রমের মাধ্যমে শ্যুটিং করতে হবে। কারণ সাইনা নেওয়ালের বায়োপিক নিয়ে আমি ছেলেখেলা করতে পারিনা। এই সিনেমাটি আমার জন্যই, আমোল স্যার আমাকে সর্বতভাবে সাহায্য করেন। তাই সাইনার বায়োপিককে বড়পর্দায় ভালোভাবে ফুটিয়ে তুলতে আমি বদ্ধপরিকর। ট্রেনিং দেওয়ার জন্য বড় মাপের ফিজিও দল, বিশ্বের সেরা মানের খেলোয়াড়রা রয়েছেন। সাইনা যেভাবে খেলে ওঁর যা চিন্তাভাবনা পুরোটাই আমি নিঙরে দিচ্ছি সিনেমার মধ্যে। প্রত্যেকটি ম্যাচ ফুটিয়ে তোলা হবে সিনেমার মধ্যে। আমি খুব খুশি সাইনার চরিত্র পেয়ে কিন্তু কিছুটা চিন্তাও আছে আমার মনে।” আগামী বছর অর্থাৎ ২০২০ সালে মুক্তি পাবে সাইনা নেওয়ালের বায়োপিক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here