pic-kolkata bengali news

ডেস্ক: দীর্ঘ জট কাটিয়ে অবশেষে কমিশনের নির্ধারিত তারিখ অনুযায়ী ১৪ মে একদফায় অনুষ্ঠিত হতে চলেছে পঞ্চায়েত নির্বাচন। হাই এবং সুপ্রিম কোর্টের আইনি ফাঁসে ক্রমশ অনিশ্চিত হয়ে পড়েছিল নির্বাচন। কিন্তু অবশেষে সুপ্রিম কোর্টের নির্দেশে ১৪ তারিখেই হতে চলেছে ভোট। নির্বাচনের দিনকয়েক আগেই সাংবাদিক সম্মেলনে বিজেপিকে নিশানায় নিয়ে আরও একবার তোপ দাগলেন তৃণমূল মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়।

মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়ন রোখার ক্ষমতা নেই কোনও বিরোধীদের। এদিন সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে জানিয়ে দেন পার্থ চট্টোপাধ্যায়। পাশাপাশি বিজেপি-কংগ্রেস-সিপিএমকে চরম সুরে কটাক্ষ করেন তিনি। রাজ্যে যে চার রাজ্যের পুলিশবাহিনী আসছে তাও জানান তিনি। মহাসচিব এদিন বলেন, ”চার রাজ্যের পুলিশ আসছে বাংলায়। চারিদিকে লক্ষ্য রাখা হচ্ছে যাতে কোথাও কোনও অশান্তি না হয়। শান্তিপূর্ণ ভোট করতে বদ্ধপরিকর সরকার।”

রাজ্যে মুখ্যমন্ত্রীর উন্নয়নের খতিয়ান তুলে ধরে পার্থ চট্টোপাধ্যায় বলেন, ”মুখ্যমন্ত্রী জেলায় জেলায় ভোটের জন্য নয়। উন্নয়নের জন্য বৈঠক করছেন। এই সরকারের আমলে অনেক উন্নয়ন হয়েছে। মুখ্যমন্ত্রীর নেতৃত্বেই আজ উন্নয়নের সারিতে বাংলা। বাম আমলের তুলনায় বাংলার আইনশৃঙ্খলা এখন অনেক উন্নত। আর আইনশৃঙ্খলা আছে বলেই তৃণমূল এখনও ক্ষমতায় রয়েছে।” এদিনের সম্মেলনে বাম-বিজেপি-কংগ্রেসকে একহাত নিয়ে পার্থবাবু বলেন, ”হামলাবাজ-দাঙ্গাবাজ-ভাঁওতাবাজ এক হয়ে উন্নয়নকে চ্যালেঞ্জ করেছে। বিরোধীরা ভোট বাতিলের চেষ্টা করে যাচ্ছে।” বিজেপিকে রাবণের সঙ্গে তুলনা করে এদিন মহাসচিব বলেন, ”রাবণের তো দশটা মুখ ছিল। বিজেপির কটা মুখ আছে গুণে দেখতে হবে।”

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here