Home Featured করোনা বিধি তোয়াক্কা না করেই পার্ক হোটেলে রাতভর পার্টি, গ্রেফতার ৩৭

করোনা বিধি তোয়াক্কা না করেই পার্ক হোটেলে রাতভর পার্টি, গ্রেফতার ৩৭

0
করোনা বিধি তোয়াক্কা না করেই পার্ক হোটেলে রাতভর পার্টি, গ্রেফতার ৩৭
Parul

নিজস্ব প্রতিনিধি:   করোনা বিধি থাকার পরেও পার্ক হোটেলে রাতভর পার্টি। আগেই থানায় অভিযোগ জমা পড়েছিল। অভিযোগের ভিত্তিতে শনিবার রাতে পার্ক হোটেল পার্টি চলাকালীন অভিযান চালায় পুলিশ। মোট ৩৭ জনকে গ্রেফতার করেছে। কর্তৃপক্ষের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে।

তদন্তে জানা গিয়েছে, হোটেলের রুম ভাড়া করতেন এক-দুজন। রাত বাড়লেই হোটেলের করিডরে ডিজে বাজিয়ে গান চলত। শুরু হতো পার্টি। নাচের তালে চালে চলত মদের ফোয়ারা। খবর পেয়েই কলকাতার অভিজাত এই হোটেলে যায়। পুলিশ দেখেও পিছপা হয়নি পার্টির আয়োজকরা। পুলিশের সঙ্গে তর্কাতর্কি শুরু হয়।তারপর শুরু হয় ধ্বস্তাধ্বস্তি। পরে পুলিশ মোট ৩৭ জনকে গ্রেফতার করে।

পাশাপাশি পুলিশ কর্তৃপক্ষের বিরুদ্ধে এফআইআর দায়ের করে। পুলিশ তাদের থানায় ডেকে পাঠিয়েছে জিজ্ঞাসাবাদের জন্য। রাজ্যে করোনা বিধি একেবারে শিথিল হয়ে যায়নি। তারপরেও কলকাতার এই অভিজাত এলাকায় পার্টি হচ্ছে, সেই নিয়ে একাধিক প্রশ্ন দেখা দিয়েছে। এই বিষয়ে কর্তৃপক্ষকে জিজ্ঞাসাবাদ করা হবে।

পার্টির আয়োজকদের কাছ থেকে ডিজের সামগ্রী ও দুটো গাড়ি উদ্ধার করা হয়েছে। ধৃতদের বিরুদ্ধে বিরর্যয় মোকাবিলা আইনে ব্যবস্থা নেওয়া হচ্ছে। এই ঘটনা ফের শহরবাসীকে চোখে আঙুল দিলে দেখিয়ে দিল, করোনা বিধি না মানলে, পুলিশ কড়া ব্যবস্থা নিতে পারে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here