news kolkata bengali
Highlights

  • পুর নির্বাচনে শিলিগুড়িতে তৃণমূলের হয়ে কে প্রতিদ্বন্দ্বিতা করবে তা এখনও প্রকাশ করা হয়নি
  • বিক্ষভকারীদের দাবি, পুনরায় সত্যজিৎ অধিকারীকে টিকিট দিতে হবে
  • জেলা সভাপতি রঞ্জন সরকার সংবাদমাধ্যমকে বলেন, প্রার্থী ঠিক করা নিয়ে দল যা করবে তাই চূড়ান্ত সিদ্ধান্ত

মহানগর ওয়েবডেস্ক: পুর নির্বাচনে শিলিগুড়িতে তৃণমূলের হয়ে কে প্রতিদ্বন্দ্বিতা করবে তা এখনও প্রকাশ করা হয়নি। তবু মন্ত্রী গৌতম দেব ও তৃণমূলের জেলা সভাপতির বাড়ির সামনে হলো জমায়েত। দাবি, সত্যজিৎ অধিকারীকেই টিকিট দিতে হবে। বিক্ষোভ দেখানো হয়েছে বলেও জানা গিয়েছে। তবে, এই নিয়ে দল মুখ খোলেনি। একাংশের দাবি, জমায়েত ছিল সাধারণ মানুষের আবার অনেকের দাবি, এই জমায়েত তৃণমূলের একাংশের।

শিলিগুড়ি পুরনিগমের নির্বাচনের দিনক্ষণ এখনও ঘোষণা হয়নি। তবে রাজনৈতিক দলগুলি নির্বাচনে লড়তে নিজেদের প্রস্তুতি শুরু করে দিয়েছে। কোনো দলই এখনো নিজেদের প্রার্থী তালিকা প্রকাশ না করলেও প্রায় সব দলই নিজেদের প্রার্থী তালিকা একপ্রকার তৈরি করে রেখেছে।

রবিবার সকালে পুরনিগমের ৪০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলার সত্যজিৎ অধিকারীকে পুনরায় তৃণমূলের টিকিটে দাঁড় করানোর দাবি জানিয়ে রাজ্যের পর্যটন মন্ত্রী গৌতম দেব ও তৃণমূলের জেলা সভাপতি রঞ্জন সরকারের বাড়ির সামনে হলো জমায়েত। তাঁদের দাবি, পুরনির্বাচনে পুনরায় সত্যজিৎ অধিকারীকে টিকিট দিতে হবে।

অন্যদিকে বিষয়টি নিয়ে জেলা সভাপতি রঞ্জন সরকার সংবাদমাধ্যমকে কিছুই বলতে চাননি। তাঁর দাবি, এলাকাবাসীরা বেশ কিছু সমস্যা নিয়ে এসেছিলেন। তিনি আরো বলেন, প্রার্থী ঠিক করা নিয়ে দল যা করবে সেটাই চূড়ান্ত সিদ্ধান্ত।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here