সেন্সরের U/A সার্টিফিকেট পেল দেবের ‘পাসওয়ার্ড’

0
155

মহানগর ওয়েবডেস্ক: সাইবার ক্রাইম, খুন, ধর্ষণ, চুরি বা ডাকাতির তুলনায় কোনও অংশেই কম নয় এই অপরাধ। নিশ্চুপে ইন্টারনেটকে হাতিয়ার করে রাষ্ট্রের সুরক্ষা ব্যবস্থা কিংবা কোনও ব্যাঙ্কের সিক্যুরিটি অথবা সাধারণ মানুষের ডেটা অ্যাক্সেস থেকে ব্যাঙ্কের অর্থ সবটাই থাকে এই অপরাধ জগৎ-এর নিশানায়। ইন্টারনেটের ডার্ক সারফেস ব্যবহার করে এই সমস্ত অপরাধ মূলক কাজ করে আন্তর্জাল মাফিয়ারা। এই বিষয় নিয়ে টলিপাড়াতে সিনেমা হয়নি বললেই চলে তাই সেই বিষয়কে মূল কাঠামো করে নিজের আগামী সিনেমার রূপ দিয়েছেন দেব। সিনেমার নাম ‘পাসওয়ার্ড’।

যার ক্যাপ্টেন হলেন পরিচালক কমলেশ্বর মুখার্জী। তাঁর পরিচালনায় চলতি বছরের পুজোতে অন্যতম সেরা চমক হতে চলেছে ‘পাসওয়ার্ড’। দুটি টিজার লঞ্চ ইছুদিন আগেই ট্রেলার সবকিছুই প্রকাশ্যে চলে এসেছে। আর তাঁর সঙ্গেই সেন্সর বোর্ডের তরফ থেকেও মানপত্র পেল দেবের এই সিনেমা। U/A ক্যাটাগোরিতে সেন্সরের ছাড়পত্র পেয়েছে দেবের ‘পাসওয়ার্ড’। গতকাল সেই খবর জানা গিয়েছে দেবের প্রযোজনা সংস্থা সূত্রে। অর্থাৎ অভিনেতা-প্রযোজক দেব তাঁর গল্প সকল শ্রেণির দর্শকের কাছেই পৌছাবে আশা করা যায়। কারণ এই সার্টিফেকেটের জন্য এবার ১২ বছরের বয়স পর্যন্ত দর্শকেরা অনায়াসেই সিনেমা দেখতে পারবেন। আর ১২ বছরের বয়সের নীচের শিশুরা বাবা-মায়ের সঙ্গে বা অনুমতি ক্রমে দেখতে পারবেন ‘পাসওয়ার্ড’।

কার্যত দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার্স ও ইকো এন্টারটেইনমেন্টের ব্যানারে ‘পাসওয়ার্ড’ মুক্তি পাবে আগামী ২ অক্টোবর। ডিসিপি রোহিত দাশগুপ্তের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে দেবকে। এছাড়াও রুক্মিণী মৈত্র, আদৃত রায়, পরমব্রত চট্টোপাধ্যায় ও পাওলি দামকে দেখা যাবে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here