‘পাসওয়ার্ড’র মাধ্যমে শুরু হবে ওয়ার্ল্ড ওয়ার থ্রি!

0
176

মহানগর ওয়েবডেস্ক: ডার্ক নেট, এই বিষয়কে নিয়েই দেব তাঁর আগামী সিনেমা ‘পাসওয়ার্ড’ বানিয়েছেন। যার পরিচালনার দায়িত্বে রয়েছেন কমলেশ্বর মুখার্জী। গত ১৫ অগাস্ট মুক্তি পায় এই সিনেমার প্রথম টিজার, কিছুদিন আগেই মুক্তি পেয়েছে ‘পাসওয়ার্ড’ সিনেমার আরও এক টিজার। কিন্তু অপেক্ষা ছিল কবে মুক্তি পাবে ‘পাসওয়ার্ড’র ট্রেলার। অবশেষে প্রতীক্ষার অবসান করে গতকাল ধর্মতলার সিমপার্ক মলে তাঁর ফ্যানেদের মাঝে মুক্তি পেয়েছে ‘পাসওয়ার্ড’ ট্রেলার। মূলত যুগ হয়েছে মডার্ণ, তাই এবার হাতে হাতে লড়াই কিংবা বন্দুকের নলে নয় যুদ্ধটা হবে দুটো ল্যাপটপের মধ্যে।

মানুষের না ব্যবহার করা ৮০% সার্ফেস হচ্ছে ডার্ক নেট। যা ব্যবহার করেই ইন্টারনেটের মাফিয়ারা নানান দু-নম্বরি কাজ করে থাকেন। যেমন, হ্যাকিং, ব্যাঙ্ক জালিয়াতি ও নানান কুরুচিকর কাজ। সেই ঘটনাই এবার বাংলা সিনেমাতে প্রথমবার তুলে ধরতে চলেছে দেব-কমলেশ্বর জুটি। সেলফি তোলার পিছনে কী ফাঁদ রয়েছে, আপনার কম্পিউটারের ফ্রন্ট ক্যামেরার কী কাজ? কী রয়েছে এই হ্যাশট্যাগের পিছনে? যাবতীয় সাইবার ওয়ার্ল্ড-এর গভীরে ঢুকে সেই বিষয়ে নানা তথ্য দেবে ‘পাসওয়ার্ড’। গতকাল ট্রেলারে দেখা গিয়েছে এক অভিনব লুকে নিজেকে মেলে ধরেছেন পরমব্রত চট্টোপাধ্যায়। এই সিনেমাতে ইসমাইলঅফের চরিত্রে অভিনয় করছেন তিনি। তাঁর সঙ্গী মারিয়াম-এর চরিত্রে পাওলি দাম। ডার্ক নেটের জালে জড়িয়ে পড়া ভারতের ইন্ট্যালিজেন্স ব্যবস্থাকে সঠিক ভাবে ফিরিয়ে আনার দায়িত্ব বর্তেছে ডিসিপি রোহিত দাশগুপ্তের কাঁধে। আগামী ২ অক্টোবর মুক্তি পাবে ‘পাসওয়ার্ড’। চলতি বছরের দুর্গাপুজোতে তাঁর ফ্যানেদের বড় চমক দিতে আসছেন দেব।

এই সিনেমাতে আরও দুই গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা যাবে রুক্মিণী মৈত্র ও আদৃত রায়কে। ‘পাসওয়ার্ড’-এর সঙ্গীতের হেঁশেল সামলাচ্ছেন স্যাভি। দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার্স ও ইকো ইন্টারটেইনমেন্ট-এর প্রযোজনায় বড়পর্দায় আসছে ‘পাসওয়ার্ড’।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here