educational news

মহানগর ওয়েবডেস্ক: নীলছবি নিয়ে যতই বিতর্ক থাক, ঘরবন্দি রাখতে নীলছবির বহুল পরিচিত এই সাইট নয়া ব্যবস্থা নিল। বলাই বাহুল্য আগে প্রাণ, তারপর বিতর্ক। করোনা ঠেকাতে হিউম্যান চেইন বন্ধ করাই একমাত্র উপায়। তাই ঘরবন্দি থাকা ছাড়া অন্য কোনো পথ নেই। এর মধ্যেই বিশ্বের বিভিন্ন দেশে জারি করা হয়েছে লকডাউন। অনেকেই অবশ্য লুকিয়ে চুরিয়ে বেরিয়ে পড়েছেন বিভিন্ন অছিলায়। মানুষকে স্বেচ্ছায় ঘরবন্দি হতে সম্পূর্ণ ফ্রি করা হলো পর্নহাব।

সংক্রমণ ঠেকাতে এর আগে শুধুমাত্র ইটালির জন্য ফ্রি করা হয়েছিল পর্ন সাইট পর্নহাব। যতদিন গিয়েছে কোভিড ১৯ থাবা ততই হানা দিয়েছে বিশ্বের বিভিন্ন দেশে। প্রতিষেধক নিয়ে গবেষণা চালাচ্ছে বিভিন্ন দেশ। কিন্তু সম্পূর্ণ নিশ্চিত হওয়া যায়নি এখনও।

অতি মারন এই ভাইরাসের সংক্রমণ এড়াতে ঘরবন্দি থাকা ছাড়া কোনও উপায় নেই। তাই নীল ছবি দেখা নিয়ে যতই বিতর্ক থাক, নীল ছবির এই সাইট তাদের প্রিমিয়াম সম্পূর্ণ ফ্রি করে দিল সমগ্র বিশ্বের জন্য।

সাইট-এর পক্ষ থেকে সোশ্যাল মিডিয়ায় বলা হয়েছে, সকলে বাড়িতে থাকুন। ভালো থাকুন। মানুষের কথা ভেবেই এই সিদ্ধান্ত। ঘরবন্দি থেকে উপভোগ করুন পরিষেবা। হাজার মতবিরোধ থাকলেও মনে করা হচ্ছে নীল ছবির সাইটের এই উদ্যোগে এক অংশের মানুষ ঘরবন্দি হবেই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here