payal kolkata news

মহানগর ওয়েবডেস্ক: ভারতের প্রাক্তন প্রধানমন্ত্রী জহওরলাল নেহরুকে নিয়ে কুরুচিকর মন্তব্যের জেরে গতকালই পায়েল রোহাতগিকে গ্রেফতার করে রাজস্থান পুলিশ। কয়েকমাস আগেই তিনি ফেসবুকে জওহরলাল নেহেরুকে নিয়ে কুরুচিকর মন্তব্য করে বসেন, সেই সঙ্গে প্রাক্তন প্রধানমন্ত্রীর স্ত্রীয়ের বিরুদ্ধেও অশালীন মন্তব্য করেন অভিনেত্রী। জানা গিয়েছে, সোমবার অভিনেত্রীর জামিন খারিজ হয়ে গিয়েছে এবং ২৪ ডিসেম্বর অবধি তাঁকে জেলে থাকতে হবে।

রবিবার সকালে পুলিশ পায়েলকে আটক করে। যদিও অভিনেত্রীর বিরুদ্ধে অনেক আগেই থানায় অভিযোগ দায়ের হয়েছিল। জিজ্ঞাসাবাদের সময় রাজস্থান পুলিশককে সহায়তা না করায় তাঁকে গ্রেফতার করে পুলিশ। জানা যায়, ডিসেম্বরের শুরুতেই পায়েলকে নোটিশ পাঠানো হয়েছিল, কিন্তু তিনি সেই নোটিশের কোনও জবাব দেননি। আর এরপরেই সকালে বুন্দি সদর থানার পুলিশ অভিনেত্রীকে বাড়ি থেকে গ্রেফতার করে। কয়েকমাস আগেই ফেসবুকে অভিনেত্রী মোতিলাল নেহুরুকে নিয়ে অশালীন মন্তব্য করেন। সেই সঙ্গে তাঁর পরিবারকেও আক্রমণ করেন পায়েল।

সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় মূহুর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় এবং এরপরেই নেটিজেনরা তাঁকে আক্রমণ করে বসেন। রাজস্থানের যুব কংগ্রেস নেতা চারমেশ শর্মা বুন্দি থানায় তাঁর বিরুদ্ধে অভিযগ দায়ের করে। আর এরপরেই পুলিশ অভিনেত্রীকে গ্রেফতার করে। যদিও এর আগে একাধিকবার  অভিনেত্রী  সোশ্যাল মিডিয়ায় বিতর্কিত মন্তব্য করেছেন।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here