পেহলু খানে বিপাকে প্রিয়াঙ্কা, টুইটের জেরে দায়ের হল ফৌজদারি মামলা

0
145
kolkata bengali news

মহানগর ওয়েবডেস্ক: ২০১৭ সালে পেহলু খান হত্যা মামলায় রায়ে অভিযুক্ত ৬ জনকে মুক্তি দিয়েছে আদালত। এই ঘটনার পরই আদালতের রায়ের বিরুদ্ধে টুইটারে সরব হয়েছিলেন কংগ্রেসের সাধারণ সম্পাদক প্রিয়াঙ্কা গান্ধী। তাঁর জেরেই এবার বিপাকে পড়লেন প্রিয়াঙ্কা। তাঁর বিরুদ্ধে মুজফফরপুরের সিজেএম আদালতে দায়ের হল মামলা।

জানা গিয়েছে, প্রিয়াঙ্কার টুইটের পর তাঁর বিরুদ্ধে যিনি মামলা দায়ের করেছেন পেশায় আইনজীবী সুধীর ওঝা নামে এক ব্যক্তি। ইতিমধ্যেই এই মামলা গৃহীত হয়েছে আদালতে। প্রিয়াঙ্কার বিরুদ্ধে ১৫৩, ৫০৪ ও ৫০৬ ধারায় রুজু হয়েছে এই মামলা। যার অর্থ প্রিয়াঙ্কার বিরুদ্ধে তোলা হয়েছে শান্তি ভঙ্গ, হুঁশিয়ারি ও মানুষকে বিভ্রান্ত করার অভিযোগ। আগামী ২৬ আগস্ট এই মামলার শুনানি হবে বলে জানিয়েছে আদালত। প্রসঙ্গত, গত বুধবার আলোয়ার আদালত গরুচোর সন্দেহে খুন হওয়া পেহলু খানকে পিটিয়ে মারার ঘটনায় ৬ অভিযুক্তকে মুক্তি দেয় আদালত। এরপরই টুইটে সরব হয়েছিলেন প্রিয়াঙ্কা।

নিজের টুইটে প্রিয়াঙ্কা লেখেন, নিম্ন আদালতের এই রায় অত্যন্ত দুঃখজনক। আমাদের দেশের অমানবিকতার কোনও জায়গা নেই। আমাদের দেশে গণপিটুনি মতো অমানবিকতার কোনও জায়গা নেই। আশা করব, রাজস্থান সরকার আইন করে এর বিরুদ্ধে কড়া হাতে পদক্ষেপ নেবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here