অন্য কারোর সঙ্গে প্রেম, মানতে নারাজ প্রেমিকা! সোজা প্রেমিকের বাড়িতে গিয়ে মালাবদল

0
41
kolkata bengali news

নিজস্ব প্রতিবেদক, ঘাটাল: দীর্ঘ চার বছরের প্রেম। কিন্তু সম্প্রতি সেই প্রেমিকের মধ্যে খাপছাড়া ভাব বুঝতে পারছিল কলেজ পড়ুয়া প্রেমিকা। এরই মাঝে শুক্রবার কলেজে যাওয়ার পথে প্রেমিক অন্য কোনও মেয়েকে নিয়ে পার্কে ঢুকছে দেখতে পায় সে। তাতেই টনক নড়ে যায় প্রেমিকার। কলেজ না গিয়ে সটান প্রেমিকের বাড়িতে গিয়ে প্রেমিকার পরিবারকে সব বলে বিয়ে করার দাবি করে। হতচকিত পরিবার রাজী না হওয়াতে সেই বাড়িতে বসেই প্রেমিকের অপেক্ষা করতে থাকে সে। ভিড় জমে যায় কৌতুহলি পাড়াপ্রতিবেশীদের। সন্ধ্যায় প্রেমিক বাড়ি ফিরতেই স্থানীয়দের সহযোগীতায় মনসা মন্দিরেই বিয়ে সারল প্রেমিকা। ঘটনা পশ্চিম মেদিনীপুর জেলার ঘাটাল মহকুমার দাসপুর থানার জ্যোতকানুরামগড় এলাকায়। শুক্রবারের এই বিয়ে পর্বের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। দাসপুর থানার পুলিশ ঘটনার কথা স্বীকার করে জানিয়েছে, বিষয়টি তারা খোঁজ নিয়ে দেখছেন। তবে দুজনেই সাবালক হওয়ায় এই বিয়ে নিয়ে আইনী কোনও বাধা নেই। বিয়ে নিয়ে কারও কোনও অভিযোগও জমা পড়েনি।

জানা গিয়েছে, দাসপুরের জ্যোতকানুরামগড় এলাকার কলেজ ছাত্র অরিন্দম মাইতির সঙ্গে দীর্ঘদিন ধরেই প্রেমের সম্পর্ক ছিল ঘাটালের মামার বাড়িতে থাকা প্রিয়াংকা দোলুইয়ের। দুজনেই প্রাপ্তবয়স্ক ও ঘাটাল কলেজের ছাত্রছাত্রী। সম্প্রতি প্রেমিক অরিন্দমের মধ্যে খাপছাড়া ভাব বুঝতে পেরেছিল প্রেমিকা প্রিয়াঙ্কা। এরই মাঝে প্রিয়াঙ্কা শুক্রবার দেখে মোটরবাইকে অপর এক মেয়েকে নিয়ে ঘাটালের একটি পার্কে প্রবেশ করছে তার প্রেমিক অরিন্দম। মুহুর্তেই টনক নড়ে যায় প্রিয়াঙ্কার। কলেজে যাওয়া বন্ধ রেখে দ্রুত ছুটে যায় অরিন্দমের বাড়িতে। তার পরিবারে সব বলে অরিন্দমকে বিয়ে করার দাবি করে। কিন্তু ছেলের পরিবার জাত সমস্যার কারনে তা মানতে নারাজ হয়। এরপর অরিন্দম বাড়িতে না থাকায় দীর্ঘক্ষন বাড়ির বাইরে অপেক্ষা করে প্রিয়াঙ্কা। বিকেলের পরে অরিন্দম বাড়ি ফিরলে অরিন্দম আর প্রিয়াঙ্কার শুরু হয় জোর কথোপকতন। তখনই প্রিয়াঙ্কার দাবির সত্যতা জানতে পারে উৎসুক স্থানীয় বাসিন্দারা।

এদিকে অরিন্দম মানতে চায়নি কোন কিছুই, আর তখনই এলাকাবাসী প্রিয়াঙ্কার পাশে দাঁড়ায়। অরিন্দমের ইচ্ছে না থাকলেও, গ্রামবাসীরা উভয়কেই গ্রামেরই এক মনসা মন্দিরে নিয়ে যায়। সেখানেই তারা ওই দুইজনের উলুধ্বনি দিয়ে সিঁদুর পরিয়ে মালা বদল করিয়ে বিয়ে দিয়ে দেয়। পুরো ঘটনার ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। গত কয়েকমাসে এই নিয়ে তিনবার ঘাটাল মহকুমাতে এই ধরনের সালিশীতে বিয়ের ঘটনা ভাইরাল হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here