kolkata bengali news

ডেস্ক: এই বছরটা বেশ ভালোই কাটছে অভিনেত্রী আলিয়া ভাটের। পরপর নতুন ছবি নিয়ে তিনি হাজির হচ্ছেন বড়পর্দায়। বলিউডের পাশাপাশি দক্ষিণী ভারতেও অভিনয়ের যাদু দেখাতে চলেছেন আলিয়া। পরিচালক রাজা মৌউলির পরবর্তী ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাবে অভিনেত্রীকে। আলিয়া ছাড়াও এই ছবিতে দেখা যাবে অভিনেতা অজয় দেবগণকে। মার্চের মাঝামাঝি সময়ে অভিনেত্রী তাঁর ভক্তদের একটি সুখবর দেন। তিনি জানান, পরিচালক বনশালীর নতুন ছবিতে তিনি কাজ করতে চলেছেন। জানা গিয়েছে, এই ছবিতে আলিয়ার বিপরীতে দেখা যাবে ‘ভাইজান’ সলমান খানকে। সোশ্যাল মিডিয়ায় সলমান জানান, প্রায় ২০ বছর পর ফের একসঙ্গে দেখা যাবে সঞ্জয়- সলমানকে। সঞ্জয়ের সঙ্গে এর আগেও কাজ করেছি। নতুন করে তাঁর সঙ্গে আবার কাজ করতে চলেছি। আমাদের এই যাত্রায় নতুন সদস্য হচ্ছে আলিয়া ভাট। তাকেও স্বাগত জানাচ্ছি।

নতুন ছবি নিয়ে আলিয়া বলেন, বনশালীর সঙ্গে কাজ করা এক স্বপ্নের মতো। মানুষ খুব তাড়াতাড়ি বিচার করে নিচ্ছেন। সবকিছুরই একটা পরিকল্পনা থাকে। সলমানের সঙ্গে কাজ করা নিয়ে অনেকেই আপত্তি জানাচ্ছেন, কেননা বড়পর্দায় তাঁর এবং আমার জোড়ি আপনাদের ঠিক পছন্দ হচ্ছে না। কিন্তু বিশ্বাস করুন এর পেছনে নিদির্ষ্ট কারণ রয়েছে। বনশালী এবং সলমানের সঙ্গে কাজ করার অভিজ্ঞতা অসাধারণ হবে। কারণ তাঁরা দুজনেই যাদুকর। আমাদের এই যাত্রাটা খুব ভালো হতে চলেছে।পাশাপাশি মুক্তির অপেক্ষায় তাঁর নতুন ছবি ‘কলঙ্ক’।

তাই কোনও রকম ত্রুটি রাখতে চাইছেন না অভিনেত্রী। ছবিতে দেখা যাবে বরুণ ধাওয়ান, আদিত্য রায় কাপুর, সোনাক্ষী সিনহা, মাধুরী দীক্ষিত ও সঞ্জয় দত্তকে। বরুণের সঙ্গে কাজ করা নিয়ে আলিয়া বলেন, বরুণ এবং আমি খুব ভালো বন্ধু। আমার অধিকাংশ ছবির হিরো হচ্ছে বরুণ। তাঁর সঙ্গে কাজ করতে পারে খুশি। বরুণের সঙ্গে কাজ করতে গিয়ে কখনও মনে হয়নি কোনও অজানা ব্যক্তির সঙ্গে রয়েছি। আমরা দুজনেই একে অপরের সঙ্গে কাজ করতে পেরে খুশি।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here