মহানগর ওয়েবডেস্ক: সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর জন্য দায়ী করে বলিউডের নামজাদা আট তারকার বিরুদ্ধে বিহারের এক আদালতে মামলা করেছিলেন আইনজীবী সুধীর কুমার। গত বুধবার সেই মামলা খারিজ করে দিয়েছেন বিহারের সিজিএম আদালতের প্রধান বিচারপতি মুকেশ কুমার।

বলিউডের জনপ্রিয় তারকা সঞ্জয় লীলা বনশালি, সলমন খান, একতা কাপুর, আলিয়া ভাট ও করণ জোহর–এর মত তারকাদের বিরুদ্ধে গত জুন মাসে একটি পিটিশন দাখিল করেন আইনজীবী সুধীর কুমার ওঝা। গতকাল সেই মামলার শুনানিতে বিচারপতি স্পষ্ট জানিয়ে দিয়েছেন এই বিষয়টি আদালতের আইনগত অধিকারের বাইরে তাই বিচার প্রক্রিয়া চালানো সম্ভব নয়।

গত ১৪ জুন মুম্বইয়ের বান্দ্রার বাড়িতে আত্নহত্যা করেন সুশান্ত। তারপরেই তার এই মৃত্যুর জন্য প্রত্যক্ষ ও পরোক্ষ ভাবে বলিউডের একাধিক তারকার নাম জড়াতে থাকে। সুশান্তকে বলিউডে কোণঠাসা করা, নেপোটিজমের শিকার করার অভিযোগে একাধিক বলিউড তারকার বিরুদ্ধে সোশ্যাল মিডিয়াতে ক্ষোভ প্রকাশ পায়। এই ঘটনায় সলমন খান ও করণ জোহরের বাড়ির সামনে কুশপুতুল পুড়িয়ে প্রতিবাদ দেখান সুশান্ত’র ভক্তরা।

সেই সময়ই আট জন তারকার বিরুদ্ধে বিহারের মুজাফর নগরের ওই আদালতে এক পিটিশন দাখিল করেন আইনজীবী সুধীর কমার। কিন্তু গত বুধবার সেই মামলার শুনানি করতে গিয়েই দাখিল করা মামলাটি খারিজ করে দিয়েছে আদালত।
সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার ঘটনায় তদন্ত করতে গিয়ে এখনও পর্যন্ত মোট ৩০ জনকে জিজ্ঞাসাবাদ করেছে মুম্বই পুলিশ। যার মধ্যে দুদিন আগেই জনপ্রিয় পরিচালক সঞ্জয় লীলা বনসালিকে বান্দ্রা থানায় ডেকে পুলিশ জিজ্ঞাসাবাদ করেছে।

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here