Parul

নিজস্ব প্রতিনিধি:  হাওড়াতেও লিটার প্রতি পেট্রোলের  সেঞ্চুরি পার করল। এরই প্রতিবাদে  পেট্রোলিয়াম ডিলার অ্যাসোসিয়েশনের তরফে আধ ঘণ্টা সমস্ত পেট্রোল পাম্প বন্ধ করে অভিনব প্রতিবাদ করল। হাওড়ায় পেট্রোলের দাম ১০০ পার করতেই কালো ব্যাজ পরে কালা দিবস পালন করল অল বেঙ্গল পেট্রোলিয়াম ডিলার অ্যাসোসিয়েশন।

ads

বুধবার সন্ধ্যা ৭টা থেকে সাড়ে ৭টা পর্যন্ত আধ ঘণ্টা সমস্ত পেট্রোল পাম্প বন্ধ করে আলো নিভিয়ে প্রতিবাদ জানানো হল অস্বাভাবিক হারে পেট্রোল ডিজেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে। কেন্দ্রীয় সরকার তথা তেল কোম্পানিগুলিকে এদিন এভাবেই প্রতিবাদের বার্তা দিলেন বেঙ্গল পেট্রোলিয়াম ডিলার্স অ্যাসোসিয়েশন।পাশাপাশি আগামী দিনে বৃহত্তর আন্দোলনে যাওয়ার কথাও জানালেন তাঁরা।

পেট্রোলের মূল্য বৃদ্ধির প্রতিবাদে তৃণমূলের নেতা মন্ত্রীরা রাজ্যের বিভিন্ন অংশে বিক্ষিপ্তভাবে বিক্ষোভ দেখাচ্ছে। সিঙ্গুরের বিধায়ক বেচারাম মান্না পেট্রোপণ্যের মূল্য বৃদ্ধির প্রতিবাদে হুগলির রতনপুরের বাড়ি থেকে সাইকেল চালিয়ে তিনি রওনা দেন বিধানসভার উদ্দেশ্যে। কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে পেট্রোল, ডিজেল এবং রান্নার গ্যাসের মূল্যবৃদ্ধির প্রতিবাদে  সাইকেল চালিয়ে বিধানসভায় যান তিনি। কেন্দ্রীয় সরকারের জনবিরোধী নীতির প্রতিবাদ করেন তিনি। সাইকেলেও প্ল্যাকার্ডে লেখা ছিল প্রতিবাদের ভাষা।হাওড়ার বালির ৬ নম্বর জাতীয় সড়ক দিয়ে বিধানসভার উদ্দেশ্যে রওনা দেন তিনি। তা দেখতে কর্মী সমর্থক থেকে সাধারণ মানুষের ভিড় জমে যায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here