মহানগর ওয়েবডেস্ক: গতকাল থেকে শুরু হয়ে গিয়েছে আইপিএল। ৪৩৭ দিন পর ধোনির প্রত্যাবর্তন বা ফাফ ডুপ্লেসির অসাধারণ ক্যাচ, সেসব নিয়ে নেট দুনিয়ায় চর্চা জোরকদমে। তবে সেসব ছাড়াও আরও একটি বিষয় নিয়ে নেট দুনিয়ায় বিশেষ চর্চা, বলা ভাল হাসির রোল।

করোনার কারণে দীর্ঘদিন ধরেই খেলার বাইরে ছিলেন সকল ক্রিকেটাররাই। আইপিএলের ট্রেনিং শুরুর আগে বাড়িতে যে অনেকেই নিয়মিত শরীর চর্চায় ফাঁকি দিয়েছেন তা কালকের ম্যাচেই পরিস্কার। উভয় দলেরই অনেক খেলোয়াড়ের যে ভাবে ভুঁড়ি বেরিয়েছিল, তা দেখতে মোটেও খেলোয়াড়সুলভ নয়। আর সেই নিয়েই জোর চর্চা নেটিজেনদের মধ্যে।

দুই দলের খেলোয়াড়দের মধ্যে সবচেয়ে আনফিট দেখিয়েছে রোহিত শর্মা ও সৌরভ তেওয়ারিকে। আর সেই নিয়ে কটাক্ষ করেছেন জাতীয় হকি দলের প্রাক্তন অধিনায়ক বীরেন রাস্কিনহা। ‘আমি গলি ক্রিকেট ছাড়া বেশি ক্রিকেট খেলিনি। কিন্তু দেখে খুব অবাক লাগল যে আইপিএলে কয়েকজন ক্রিকেটারকে দেখে বেশ আনফিট। আমি অন্য কোনও খেলাধুলার কথা চিন্তা করতে পারছি না যেখানে এরম ফিটনেস নিয়েও সেরা টুর্নামেন্টে খেলা যায়’, ট্যুইটারে লেখেন তিনি।

একই কথা লিখেছেন হর্ষ ভোগলে। সোশ্যাল মিডিয়ায় অনেকেই খেলোয়াড়দের ফিটনেস নিয়ে প্রশ্ন তুলেছেন। সেখানেই আবার ফাফ ডুপ্লেসি বা ধোনির মতো সিনিয়র ক্রিকেটারদের ফিটনেস ছিল দেখার মতো।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here