Home Featured মা বাবার সঙ্গে খেলায় মেতেছেন ভূমিকা, মেয়ের ৬ মাস পালন বিরুষ্কার

মা বাবার সঙ্গে খেলায় মেতেছেন ভূমিকা, মেয়ের ৬ মাস পালন বিরুষ্কার

0
মা বাবার সঙ্গে খেলায় মেতেছেন ভূমিকা, মেয়ের ৬ মাস পালন বিরুষ্কার
Parul

মহানগর ডেস্ক: আকাশের দিকে তাকিয়ে মা, বাবা এবং মেয়ে। সবুজ ঘাসের ওপর শুয়ে আকাশের দিকে তাকিয়ে সম্পর্কের ছোট ছোট রসদ খুঁজে নিচ্ছেন অভিনেত্রী অনুষ্কা শর্মা, ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট এবং তাঁদের কন্যা সন্তান, ভূমিকা।
সোশ্যাল মিডিয়ায় মেয়ের সঙ্গে কাটানো মুহূর্ত ভাগ করে নিলেন বিরুষ্কা। বেশ কিছু ছবি পোস্টের মধ্যে দিয়ে মেয়ের সঙ্গে কাটানো মুহূর্তগুলি তুলে ধরেছেন দর্শকদের উদ্দেশ্যে। সবুজ ঘাসের ওপর শুয়ে অনুস্কা, কোলে তার ছোট্ট শিশু ভূমিকা। মা, মেয়েকে আকাশ চেনাচ্ছেন। তা আকাশ চেনাচ্ছেন নাকি আকাশের মত উচ্চতায় যাওয়ার কথা বলছেন তা বলা মুশকিল। মেয়ের সঙ্গে কাটানো সেই মুহূর্তের ছবি শেয়ার করে ক্যাপশনে দিয়েছেন, ‘ওর একটা হাসি এক মুহূর্তে আমাদের চারপাশের পৃথিবীটাকে বদলে দেয়। যে ভালোবাসা নিয়ে এই ছোট্ট, একরত্তি মেয়ে আমাদের দিকে তাকিয়ে থাকে, আমরা সেই ভালোবাসাতেই বাঁচতে চাই। আমাদের তিন জনকে ছয় মাসের শুভেচ্ছা।
অপরদিকে বিরাট কোহলি তাঁর কন্যা ভূমিকার সঙ্গে খেলছেন এরকমই একটি ছবি উঠে এসেছে নেট মাধ্যমে।
ভক্তরা বাবা, মা এবং মেয়ের এই বন্ধন এবং ছবিটিতে আপ্লুত। পার্কে নির্জনে সময় কাটাচ্ছেন তাঁরা।
বলিউড অভিনেত্রী আনুষ্কা শর্মা এবং জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলির মেয়ে ভামিকা ৬ মাসের গন্ডি ছুঁয়ে ফেলল। তাই কন্যা এবং ২ বাবা-মায়ের এই উৎযাপন ভাগ করে নিতেই অভিনেত্রীর এই পোস্ট,যা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে উঠেছে। কিন্তু তার হলেও কোনো ছবিতেই কন্যা ভূমিকার মুখটি বোঝা যাচ্ছেনা।
এর আগে পরিবারের ছবি শেয়ার করার মাধ্যমে মা, মেয়ের নাম প্রকাশ করেছিলেন। সবাই এখনও অধীর আগ্রহে অপেক্ষা করছে ভামিকার এক ঝলকের জন্য।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here