kolkata news bengali

মহানগর ওয়েবডেস্ক: রাজনৈতিক বিরোধিতা যতই থাকুক, করোনাভাইরাস রুখতে একে অপরকে প্রশংসা করছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এবং বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। দেশবাসীর মধ্যেও এই দুজনের প্রতি শ্রদ্ধা আরও বেড়েছে। সোশ্যাল সাইটের বিভিন্ন পোস্ট সেই ইঙ্গিত দিচ্ছে। এবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী স্বয়ং প্রশংসা করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। করোনাভাইরাস মোকাবিলায় পশ্চিমবঙ্গ সরকার খুব ভালো কাজ করছে, এমনটাই জানাতে মমতা বন্দ্যোপাধ্যায়কে ফোন করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

ভাইরাস মোকাবিলায় রাজ্য সরকার কী কী পদক্ষেপ নিচ্ছে সেই সব কিছু বিষয়ে জানতেই মমতা বন্দ্যোপাধ্যায়কে ফোন করেন মোদী। পাশাপাশি রাজ্যের বর্তমান পরিস্থিতি ঠিক কোন জায়গায় রয়েছে তাও জানতে চান তিনি। একইসঙ্গে জানা যাচ্ছে, ভাইরাস মোকাবিলায় রাজ্যে যে ব্যবস্থা নিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, তার ভূয়সী প্রশংসা করেন প্রধানমন্ত্রী। দুজনের মধ্যে প্রায় ১০ মিনিট কথা হয়েছে বলে জানা যাচ্ছে।

শুধু প্রধানমন্ত্রী নন, স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ এবং বিদেশমন্ত্রী এস জয়শঙ্কর মমতা বন্দ্যোপাধ্যায়কে ফোন করে রাজ্যের সামগ্রিক পরিস্থিতি জানতে চেয়েছেন। উল্লেখ্য, গত মঙ্গলবার গভীর রাত ১২ টা থেকেই দেশজুড়ে আগামী ১৪ এপ্রিল রাত ১২ টা পর্যন্ত লকডাউনের ঘোষণা করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। পাশাপাশি গোটা দেশেই জারি হয়েছে জাতীয় বিপর্যয় মোকাবিলা আইন। রাজ্যকে না জানিয়ে কেন্দ্রের তরফে এই আইন চালু করে দেওয়ায় মনোক্ষুন্ন হন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here