modi_mamata

মহানগর ওয়েবডেস্ক: বহু আগে থেকেই জঙ্গলমহলকে ‘আগলে’ রেখেছেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। নির্বাচনী প্রচার হোক কী দলের বৈঠক বা জনসভা, সব সময়ই জঙ্গলমহলকে প্রাধান্য দিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। এবার মুখ্যমন্ত্রীর প্রাণের জায়গাকেই নিশানা করেছে বিজেপি। লোকসভার নির্বাচনী প্রচারে জঙ্গলমহলে জোড়া সভা করতে চলেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

৫ মে পুরুলিয়া ও ঝাড়গ্রাম লোকসভা কেন্দ্রে জনসভা করবেন প্রধানমন্ত্রী, এমনই জানা গেছে বিজেপি সূত্রে। গত পঞ্চায়েত নির্বাচনে এই জঙ্গলমহল থেকে তুলনায় ভালোই ফল করেছিল ভারতীয় জনতা পার্টি। পুরো ভোটে তৃণমূলের স্বৈরাচারিতার অভিযোগ তুললেও জঙ্গলমহল থেকে ভোটের ফেল খুশি ছিল বঙ্গ বিজেপি। সেই প্রেক্ষিতেই মমতার প্রিয় জঙ্গলমহলকে নিশানায় নিয়েছে বিজেপি। তাই এই দুটি লোকসভা কেন্দ্রকেই বাড়তি গুরুত্ব দেওয়া হচ্ছে।

বাংলা নিয়ে বিজেপির অনেক আগে থেকেই ‘গেমপ্ল্য়ান’ তৈরি রয়েছে। সেইমতো কাজ করেও চলেছে বঙ্গ গেরুয়া ব্রিগেড। লোকসভার সমস্ত প্ল্যানিং-এর মধ্যে যে এই জঙ্গলমহল থাকবে না তা কখনই ভাবা হয়নি রাজনৈতিক মহলের তরফে। এখন প্রধানমন্ত্রীর জোড়াসভার খবর প্রবলভাবে রাজনৈতিক উত্তাপ বাড়িয়েছে বঙ্গে। উল্লেখ্য, ২৯ এপ্রিল ব্যারাকপুর ও শ্রীরামপুরে জনসভা করবেন মোদী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here