kolkata bengali news

মহানগর ওয়েবডেস্ক: কেন্দ্রীয় সরকারের উপর আরও আক্রমণাত্মক আক্রমণ রাহুল গান্ধীর। এদিন কংগ্রেসের প্রাক্তন সভাপতি অভিযোগ করেছেন, করোনা-যোদ্ধাদের সঙ্গে বিশ্বাসঘাতকতা করেছে নরেন্দ্র মোদী সরকার। তাঁর দাবি, ফ্রন্টলাইনে থেকে যারা করোনা ভাইরাসের বিরুদ্ধে লড়ছেন তাদের প্রয়োজন মতো যথেষ্ট সুরক্ষার কিট না দিয়ে বিশ্বাসঘাতকতা করেছে সরকার।

এদিন নিজের টুইটারে একটি প্রতিবেদনের লিঙ্ক শেয়ার করেন রাহুল। যেখানে ইন্ডিয়ান মেডিক্যাল অ্যাসোসিয়েশন (আইএমএ) দাবি করেছে, গত কয়েক মাসে করোনার বিরুদ্ধে লড়তে গিয়ে দেশের ১৯৬ জন চিকিৎসক শহিদ হয়েছেন। এই বিষয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে একটি চিঠিও দিয়েছে আইএমএ। যেখানে তাঁকে আবেদন করা হয়েছে, প্রধানমন্ত্রী যেন দেশের ডাক্তারদের দিকে একটু নজর দেন।

এই প্রতিবেদনের লিঙ্ক শেয়ার করে রাহুল লেখেন, ‘করোনা-যোদ্ধাদের জন্য করতালি বাজিয়ে জনগণ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর উপর নিজের ভরসা দেখিয়েছিল। কিন্তু, সবসময়ের মতো এই ক্ষেত্রেও মোদী সরকার করোনা-যোদ্ধাদের সাহায্য করার জায়গায় হাত তুলে দিয়েছে এবং তাদের সঙ্গে বিশ্বাসঘাতকতা করেছে।’ তিনি আরও দাবি করেন, ‘করোনা-যোদ্ধাদের অবশ্যই নিরাপত্তা, সম্মান এবং সুবিধা দেওয়া উচিত সরকারের।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here