Home Featured এই নিয়ে দ্বিতীয়বার, একের পর এক ম্যারাথন বৈঠক সারছেন মোদি

এই নিয়ে দ্বিতীয়বার, একের পর এক ম্যারাথন বৈঠক সারছেন মোদি

0
এই নিয়ে দ্বিতীয়বার, একের পর এক ম্যারাথন বৈঠক সারছেন মোদি
Parul

মহানগর ডেস্ক: চার দিনের মধ্যে দু’বার বৈঠকে বসেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। উভয় বৈঠকে উপস্থিত ছিলেন হেভিওয়েট নেতা-মন্ত্রীরা। তবে সবাইকে নিয়ে একসঙ্গে বৈঠক না করে পৃথক পৃথকভাবে বৈঠকগুলি সারছেন তিনি। এবং বেশ দীর্ঘ হচ্ছে বৈঠকগুলি।

কেন্দ্র এবং দলের সঙ্গে সামঞ্জস্য রেখে কেমন কাজ চলছে সে ব্যাপারে আলোচনা করা হয়েছে বলে মনে করা হয়েছে। এছাড়াও অতিমারি পরিস্থিতি, করোনার বিরুদ্ধে লড়াইয়ে কীভাবে কাজ চলছে ইত্যাদি আলোচনা হয়েছে বলে মনে করা হচ্ছে। সেই সঙ্গে দলীয় দিকটিও প্রধানকমন্ত্রীর সঙ্গে সম্প্রতি হওয়া দুই বৈঠকে ছিল বলে মনে করা হচ্ছে। গেরুয়া শিবিরে এরকম বৈঠক অবশ্য নতুন কিছু নয়। স্বাভাবিক সময়ে এরকম বৈঠক হয়েছে একাধিকবার। অতি বাড়ির ফলে সামনাসামনি বৈঠকে বাধা সৃষ্টি করেছিল। এই সমস্যা সামরিক কমতেই সশরীরে বৈঠকে হাজির বিজেপির নেতা, মন্ত্রীরা।

শুক্রবার ঘন্টা পাঁচেরকও বেশি সময় চলেছিল মিটিং। নরেন্দ্র মোদির সঙ্গে সেখানে উপস্থিত ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ, আইন মন্ত্রী রবি শংকর প্রসাদ, জেপি নাড্ডা, বি এল সন্তোষ। এর পরের বৈঠকটিও বেশ দীর্ঘ। এবার ছিলেন প্রতিরক্ষা মন্ত্রী রাজনাথ সিং, সড়ক- পরিবহন মন্ত্রী নীতিন গডকরি, জেপি নাড্ডা এবং সন্তোষ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here