ডেস্ক: কিছুদিন আগেই ঘটা করে শুরু হয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বায়োপিক। মুখ্য চরিত্রে অভিনয় করছেন বিবেক ওব্রয়। গত শনিবার উত্তর কাশীতে শ্যুটিং চলাকালীন গুরুতর আহত হন বিবেক। এমনটাই খবর পাওয়া গিয়েছে প্রযোজনা সংস্থার তরফ থেকে। মূলত নরেন্দ্র মোদীর প্রাথমিক জীবন ও রাজনৈতিক জীবন শুরুর দিকের জার্নি শুরু হয়। মূলত উত্তর কাশীর গঙ্গাঘাট, কল্প কেদার মন্দির এবং বেশকিছু জায়গায় শ্যুটিং চলছিল।

পাশাপাশি গঙ্গা ঘাট ও ধরালি গ্রামে শ্যুটিং চলছিল সেখানেই গুরুতর আহত হন বিবেক। যদিও প্রাথমিক চিকিৎসার পর তাঁকে ছেড়ে দেওয়া হয়েছে বলে জানা গিয়েছে। মূলত শ্যুটিং করতে গিয়ে গাছ থেকে পড়ে গিয়ে পায়ে চোট পেয়েছিলেন বলে জানা গিয়েছে। যার জন্য কিছুদিনের জন্য শ্যুটিং বন্ধ রাখা হবে বলে জানা গিয়েছে। চলতি বছরেই মুক্তি পেতে চলেছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বায়োপিক ‘পি এম নরেন্দ্র মোদী’। ইতিমধ্যেই ছবির প্রথম পোস্টার সহ মুক্তি পেয়েছে ছবির সম্পূর্ণ ‘কাস্ট’ তালিকা।

 

জানা গিয়েছিল, মুখ্য ভূমিকায় বিবেক ওবেরয় ছাড়াও এই ছবিতে দেখা যেতে চলেছে বোমান ইরানি, দর্শন কুমার, জারিনা ওয়াহাব, মনোজ যোশী, প্রশান্ত নারায়ণ, বরখা বিস্ত সেনগুপ্ত, অক্ষত আর সালুজা, অঞ্জন শ্রীবাস্তব, রাজেন্দ্র গুপ্ত, যতীন কর‍্যেকর, প্রমুখকে। কারা কোন চরিত্রে অভিনয় করছেন, তা আংশিক প্রকাশ্যে এসেছিল। বাকি ছিলেন রাজেন্দ্র গুপ্ত ও যতীন কর‍্যেকর।প্রসঙ্গত, মোট ২৭ টি ভাষায় মুক্তি পাবে এই সিনেমাটি। ওমাঙ্গ কুমার-এর পরিচালনায় বলিউডে এর আগেও মুক্তি পেয়েছে ‘মেরি কম’এর বায়োপিক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here