modi fall bengali news

মহানগর ওয়েবডেস্ক: বিপদ কি আর বলে কয়ে আসে? কখন, কীভাবে, কোথা থেকে বিপদ এসে হাজির হয় কে জানে? তা সে আম আদমি হোক, বা দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। যে কোনও সময় অসাবধানতাবশত ঘটে যেতে পারে বড় দুর্ঘটনা। সে সঙ্গে যতই নিরপত্তা থাকুক। দেশের সেরা এসপিজি নিরাপত্তা থাকলেও ঘটতেই পারে দুর্ঘটনা। তবে সৌভাগ্যবশত, নরেন্দ্র মোদীর সঙ্গে এই দুর্ঘটনা খুব একটা বড় মাপের হয়নি। পা হড়কে মুখ থুবড়ে পড়ে গেলেও নিজেকে সামলে নিয়েছিলেন তিনি।

শনিবার উত্তরপ্রদেশ সফরে গিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সেখানে গঙ্গার ঘাটে সিঁড়ি দিয়ে ওপরে ওঠার সময়ই ঘটে এই দুর্ঘটনা। তবে তড়িঘড়ি তাঁকে টেনে তুলে নেন নিরাপত্তারক্ষীরা। কানপুরে ‘নমামি গঙ্গে’ প্রকল্পের কাজ কেমন চলছে তা দেখতে গিয়েই এই কাণ্ড ঘটে। তবে সূত্রের খবর, এতে প্রধানমন্ত্রীর গুরুতর কোনও চোট লাগেনি। সুস্থই রয়েছেন তিনি। দেখুন এই ঘটনার ভিডিয়ো…

তাৎপর্যপূর্ণভাবে নাগরিকত্ব আইনের বিরুদ্ধে চলা বিক্ষোভ নিয়ে এখনও পর্যন্ত মুখ খুলতে শোনা যায়নি প্রধানমন্ত্রীকে। ঝাড়খণ্ডে ভোট প্রচারে গিয়ে উত্তর-পূর্বের জন্য দু-চার কথা বললেও এখন তিনি ব্যস্ত নৌকাবিহারে! কানপুরের অটল ঘাটে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের সঙ্গে গঙ্গায় ঘুরছেন প্রধানমন্ত্রী।

ঝাড়খণ্ডে ভোট প্রচারে গিয়ে উত্তর-পূর্বের জন্য দু-চার কথা বললেও এখন তিনি ব্যস্ত নৌকাবিহারে! কানপুরের অটল ঘাটে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের সঙ্গে গঙ্গায় ঘুরছেন প্রধানমন্ত্রী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here