ডেস্ক: মঙ্গলবার ‘মিশন কর্নাটক’-এ নেমে পড়লেন বিজেপির ১ নং স্টার প্রচারক প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। গুজরাতে ঠিক যেভাবে স্লগ ওভারে নেমে প্রচারের ঝড় তুলেছিলেন তিনি, ঠিক একই ভাবে কর্নাটকেও জেতার জন্য মরিয়া হয়ে ঝাঁপালেন তিনি। এবং নেমেই বিরোধীদের উদ্দেশ্যে জানিয়ে দিলেন, কর্নাটকে বিজেপির হাওয়া নয়, তুফান চলছে। বিজেপি কর্মীদের পাশে দাঁড়িয়ে তাঁর বক্তব্য, আপনাদের তপস্যা কখনও বেকার যাবে না।

চামরাজনগর জেলার প্রথম জনসভায় বক্তব্য রাখতে গিয়ে এদিন প্রধানমন্ত্রী বলেন, যেসব গ্রামে বিদ্যুৎ ছিল না সেখানে বাড়িঘরে আলো জ্বালানোর কাজ কেবল বিজেপিই করেছে। গ্রামগুলির খতিয়ান তুলে তিনি বলেন, ১৮০০০ গ্রামে বিদ্যুৎ পৌঁছে দিয়েছে বিজেপি সরকার। বিজেপির মুখ্যমন্ত্রী পদপ্রার্থী ইয়েদুরাপ্পাকে পাশে নিয়ে প্রধানমন্ত্রী আরও দাবি করেন, কর্নাটকে একক সংখ্যাগরিষ্ঠ সরকার গঠন করবে বিজেপি।

প্রসঙ্গত বলে রাখা ভাল, আগামী কয়েকদিনে কর্নাটকে একটানা ১৫টি জনসভায় অংশ নেবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। কিন্তু লক্ষ্য করার বিষয় হল, আজকের প্রথম জনসভা ছাড়া আসন্ন কোনও সভাতেই দেখা যাবে না ইয়েদুরাপ্পাকে। বিজেপির এই ‘মিসিং লিংক’ নিয়েই ফায়দা তুলতে চাইছে কংগ্রেস।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here