kolkata bengali news

ডেস্ক: বারবার বিদেশ গিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। বিদেশ সফরে রেকর্ড করেছেন তিনি। বিপুল খরচে তাঁর বিদেশ সফর প্রশ্নের মুখেও পড়েছে। প্রশ্ন তুলেছে নানা মহল। মোদীর নির্বাচন কেন্দ্র বারাণসীতে প্রচারে এসে সেই একই প্রশ্ন তুললেন কংগ্রেস সাধারণ সম্পাদক প্রিয়াঙ্কা গান্ধী ভদরা । তবে তাঁর প্রশ্ন বিদেশ যাওয়া নিয়েই নয়। প্রিয়াঙ্কার প্রশ্ন, পাঁচ বছরে একবারের জন্যও নিজের নির্বাচনী কেন্দ্র বারাণসীর কোনও একটি গ্রাম পরিদর্শনের সময় কেন পেলেন না মোদী?

শুক্রবার উত্তরপ্রদেশের ফৈজাবাদে এক জনসভায় প্রিয়াঙ্কা বলেন, গত পাঁচ বছরে তাঁর নির্বাচনী কেন্দ্র বারাণসীর একটি গ্রামও পরির্দশন করেননি প্রধানমন্ত্রী, একজন মানুষের কাছেও আসেননি। বারাণসীর মানুষের কাছে একথা শুনে আমি অবাক হয়েছি। তিনি বলেন, ধ্বংসের পথে প্রধানমন্ত্রী মোদী ও তাঁর উদাসীন সরকার। তিনি আমেরিকা, জাপান, চীন সহ গোটা পৃথিবী ঘুরেছেন। কিন্তু তাঁর নিজের নির্বাচনী কেন্দ্রের মানুষের কাছে আসার সময় হয়নি। তাঁর কেন্দ্রের জন্য কিছুই করেননি তিনি। এখানকার মানুষ দেশের থেকে বিচ্ছিন্ন রয়েছেন।

মোদীর এই কার্যকলাপকে ছোট ঘটনা বলতে নারাজ প্রিয়াঙ্কা। এটাকে বড় ঘটনা বলে উল্লেখ করে প্রিয়াঙ্কা আরও বলেন, এটা সরকারের চরিত্রকেই প্রকাশ করে দেয়। এটা প্রমাণ করে ধনীকে ধনী করা হচ্ছে, কিন্তু কোনও রকম সাহায্য পাচ্ছে না গরীব। বিজেপি সরকারকে তিনি জনতা বিরোধী ও কৃষক বিরোধী বলে উল্লেখ করেন। প্রিয়াঙ্কা আরও বলেন, সমস্ত প্রতিষ্ঠান, সংবিধান ও গণতন্ত্রকে ধ্বংস করার পরিকল্পনা করেছে বিজেপি। এর বিরুদ্ধে জবাব দেওয়ার সময় এখনই। প্রিয়াঙ্কার আবেদন, চিন্তাভাবনা করে ভোট দিন। তিনদিনের ভোট প্রচারে অযোধ্যা ও ফৌজাবাদ চষে বেড়চ্ছেন প্রিয়াঙ্কা। তিনি তাঁর মা সোনিয়ার কেন্দ্র রায়বেরিলি ও ভাই রাহুলের কেন্দ্র আমেথি থেকে প্রচার শুরু করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here