নিজস্ব প্রতিবেদক, উত্তর দিনাজপুর: শাসকদলের কর্মীকে এবার মারধোর করে মেরে ফেলার অভিযোগ উঠল খোদ পুলিশের বিরুদ্ধে। চাঞ্চল্যকর এই ঘটনাটি শনিবার সন্ধ্যায় উত্তর দিনাজপুর জেলার ইসলামপুর থানার রামগঞ্জ পুলিশ ফাঁড়ি এলাকায় ঘটেছে।

সলামপুর থানার কমলাগাঁও সুজালী অঞ্চলের বুধুগছের বাসিন্দা ৭০ বছরের আজিজুল রহমানকে পুলিশ ডেকে রামগঞ্জ ফাঁড়িতে নিয়ে গিয়ে মারধর করে বলে অভিযোগ। পুলিশের মারে ঘটনাস্থলেই তৃণমূলকর্মী আজিজুলের মৃত্যু হয় বলে অভিযোগ মৃতের পরিবারের। আজিজুলকে পুলিশ রামগঞ্জ ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে গেলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। সেখান থেকে পুলিশ মৃত আজিজুলকে ময়নাতদন্তের জন্য ইসলামপুর মহকুমা হাসপাতালে পাঠায়।

খবর পেয়ে আজিজুলের পরিবারের সদস্যরা সহ স্থানীয় তৃণমূল নেতৃত্ব ইসলামপুর হাসপাতালে এসে পুলিশের বিরুদ্ধে ক্ষোভ উগরে দেয়। তৃণমূলকর্মীকে মারধোর করে মেরে ফেলার প্রতিবাদে পুলিশের বিরুদ্ধে আন্দোলনের হুমকি দিয়েছে স্থানীয় তৃণমূল নেতৃত্ব। রামগঞ্জ পুলিশ ফাঁড়ির ইনচার্জ পঙ্কজ ঝা’য়ের মারেই তৃণমূলকর্মীর মৃত্যু বলে দাবী স্থানীয় তৃণমূল নেতৃত্বের। যদিও ঘটনার বিষয়ে পুলিশ মুখে কলুপ এঁটেছে।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here