news bengali kolkata

নিজস্ব প্রতিবেদক: লকডাউনে আবারও মানবিকতার নজির। দৃষ্টান্ত স্থাপন করলেন বিধাননগরের বিধায়ক সুজিত বোস ও বিধাননগর দক্ষিণ থানা।

সুকান্তনগর ও বিধান নগর দক্ষিণ থানা সংলগ্ন অস্থায়ী শ্রমিকের সংখ্যা প্রচুর। ইতিমধ্যেই বেশ কয়েকদিন লকডাউনে থমকে জনজীবন। মুর্শিদাবাদ ও বীরভূম থেকে কলকাতায় কাজ করতে এসে আটকে গিয়েছেন শ্রমিকরা। কেউই ফিরতে পারছেন না বাড়ি। ঠিকমত খাবার দাবারের ব্যাবস্থাও নেই। খবর পেয়ে তাঁদের পাশে দাঁড়িয়েছিলেন বিধাননগর দক্ষিণ থানার আইসি সুপ্রিয় দাস। এগিয়ে এসেছিলেন থানার অন্যান্য পুলিশ কর্মীরাও।

থানার উদ্যোগে শ্রমিকদের এই দুরাবস্থার কথা জানানো হয় স্থানীয় বিধায়ক সুজিত বোসকে। তারপর বিধাননগর দক্ষিণ থানার আইসির তত্বাবধানে ও বিধায়ক সুজিত বোসের সহযোগিতায় ১১০ জন শ্রমিককে দুটি বাসে করে মুর্শিদাবাদে পৌঁছে দেওয়ার ব্যবস্থা করা হয়। বাকি ৫০ জন বীরভূমের। তাঁদের আগামীকাল বাসে করে পৌঁছে দেওয়া হবে বলে জানানো হয়েছে থানার পক্ষ থেকে।

শুধু তাই নয়, শ্রমিকদের জন্য খাওয়া, মাস্ক, স্যানিটাইজার- এর ব্যবস্থাও করা হয়। আপ্লুত শ্রমিকদের পক্ষ থেকে থানা ও বিধায়ককে ধন্যবাদ জানানো হয়। করোনা মোকাবিলা পরিস্থিতিতে বারবার মানবিকতার নজির গড়েছেন পুলিশ ও জনপ্রতিনিধি। এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন সকলেই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here