kolkata news

 

নিজস্ব প্রতিনিধি: কলা বাগানের ভেতরে গোপনে বোমা বাঁধছিল বেশ কিছু দুষ্কৃতী। গোপন সূত্রে খবর পেয়ে বুধবার তল্লাশি অভিযানে নেমে হাতেনাতে দুই দুষ্কৃতীকে গ্রেফতার করল পুলিশ। বারুইপুর পুলিশ জেলার ভাঙড়ের কাশীপুর থানা এলাকার ঘটনা। ঘটনাস্থল থেকে প্রচুর বারুদ, স্টোন চিপস-সহ বিভিন্ন সামগ্রী উদ্ধার করেছে পুলিশ। পুলিশ জানিয়েছে, ধৃতদের নাম নজরুল মোল্লা ও রাজু মোল্লা।

পুলিশি সূত্রে জানা গিয়েছে,  উত্তর চালতাবেড়িয়া এলাকায় একদল দুষ্কৃতী গোপনে বোমা বাঁধার কাজ  চালাচ্ছিল। সম্প্রতি সেই খবর জানতে পারে কাশীপুর থানার পুলিশ। খবর পাওয়া মাত্রই দুষ্কৃতীদের ধরতে এলাকায় অভিযান চালায় পুলিশ। কিন্তু বেশ কয়েকবার অভিযান চালিয়েও দুষ্কৃতীদের নাগাল পাওয়া যায়নি। প্রতিবারেই পুলিশ আসার খবর পেয়ে এলাকা ছেড়ে চম্পট দেয় দুষ্কৃতীরা।

বুধবার সকালে এলাকার একটি কলা বাগানের ভেতর বোমা বাঁধার কাজ চলছিল। গোপন সূত্রে পুলিশ এদিন সেই খবর পেয়ে যায়। এরপর পুলিশ তড়িঘড়ি সেখানে হানা দেয়। এদিন দুপুর সাড়ে ১২টা নাগাদ হাতেনাতে দুই দুষ্কৃতীকে ধরে ফেলে পুলিশ। ধৃত নজরুল মোল্লা ও রাজু মোল্লা দু’জনেই উত্তর চালতাবেড়িয়া এলাকার বাসিন্দা। ধৃতদের কাছ থেকে উদ্ধার হয় প্রায় ২০ কেজি স্টোন চিপ, ১কেজি বারুদ ও বোমা তৈরির বহু সামগ্রী। ঘটনার তদন্ত শুরু করেছে কাশীপুর থানার পুলিশ। কী উদ্দেশ্য নিয়ে ওই দুষ্কৃতীরা বোমা বাঁধছিল এবং আর কারা কারা এই ঘটনার সঙ্গে জড়িত রয়েছে তা খতিয়ে দেখছে পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here