মহানগর ওয়েবডেস্ক: করোনাকালে দেশজুড়ে মাস্ক পরা এখন বাধ্যতামূলক। তবে কিছু ভিভিআইপি নেতার দল সরকারি নির্দেশিকা মানতে নারাজ। ভাবখানা এমন যেন আমরা নেতা, করোনা আমাদের কিছু করতে পারবে না। মাস্ক ছাড়া রাস্তায় বের হওয়া এমনই এক বিজেপি নেতা ও তার ভাইপোর হাতে আক্রান্ত হলেন উত্তরপ্রদেশের এক সাব-ইন্সপেক্টর সহ ৩ পুলিশকর্মী। ওই পুলিশকর্মীদের ‘অপরাধ’, তাদের তরফ থেকে ওই বিজেপি নেতাকে প্রশ্ন করা হয়েছিল তার মাস্ক কোথায়? তাতেই চটে যান বিজেপি নেতা সুরেন্দ্র প্যাটেল ও তার ভাইপো।

পুলিশ সূত্রে খবর শুক্রবার রাতে ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের বারাণসীর সুন্দরপুর এলাকায়। জানা গেছে বিকাশ প্যাটেল নামে বিজেপি নেতার এক ছেলে মাস্ক ছাড়া রাস্তায় বের হন। স্বাভাবিকভাবেই তাকে দাড় করিয়ে প্রশ্ন করে পুলিশ। এরপর পুলিশকে নোংরা ভাষায় গাল দেয় বিজেপি নেতার ছেলে। পাশাপাশি স্থানীয় পঞ্চায়েতের বিজেপি মেম্বর কাকাকে ফোন করে ডাকে অভিযুক্ত। এরপর ছয় ব্যক্তিকে নিয়ে সেখানে হাজির হয় কাকা সুরেন্দ্র প্যাটেল। সামান্য বাক্য বিনিময়ের পর পুলিশকে মারধর শুরু করে তারা। খবর পেয়ে তড়িঘড়ি সেখানে পৌঁছন পুলিশ সুপার বিকাশ চন্দ্র ত্রিপাঠি সহ আরো একাধিক পুলিশ কর্মী। গ্রেপ্তার করা হয় কাকা ভাইপো দুজনকে। বাকিদের খোঁজে শুরু হয়েছে তল্লাশি অভিযান।

এদিকে এই ঘটনায় স্থানীয় বিজেপি সভাপতি মহেশচন্দ্র শ্রীবাস্তব বলেন, এটি অত্যন্ত ছোট্ট ঘটনা। তবে যা ঘটেছে সেটা কোনওভাবেই কাম্য নয়। পাশাপাশি পুলিশের তরফে জানানো হয়েছে নিরাপত্তাবাহিনীর গায়ে হাত তোলার অভিযোগে একাধিক ধারায় মামলা দায়ের করা হয়েছে অভিযুক্তদের বিরুদ্ধে। পাশাপাশি ওই ঘটনায় সময় যারা যারা বিজেপি নেতার তরফ থেকে উপস্থিত ছিল তাদের প্রত্যেকের খোঁজ শুরু হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here