কড়া সতর্কতার মধ্যেও নাকা চেকিংয়ে অস্ত্র সমেত আটক ৫

0
kolkata bengali news

নিজস্ব প্রতিবেদক, কোচবিহার: জেলাজুড়ে এমনিতেই নিত্যদিন লেগে রয়েছে রাজনৈতিক সংঘর্ষ। তারওপর শাসক দলের কর্মীদের পাশাপাশি বিজেপি কর্মীদের ওপরেও ঘটছে প্রাণঘাতী হামলার ঘটনা। জেলা পুলিশ প্রশাসণের তরফে সেই সংঘর্ষ ঠেকাতে বার বার জেলায় বেআইনি অস্ত্র উদ্ধারের অভিযান চালানো হচ্ছে। কিন্তু তাতেও যে অস্ত্রের আমদানি কমছে না সেটা আবারও চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিল স্বাধীনতা দিবসের প্রাক্কালে পুলিশের হাতে অস্ত্র সমেত ৫জনের ধরা পড়ার ঘটনায়। ঘটনার জেরে চাঞ্চল্য ছড়িয়েছে কোচবিহার জেলার দিনহাটা মহকুমার সাহেবগঞ্জ থানা এলাকায়।

জানা গিয়েছে, মঙ্গলবার মাঝরাতে সাহেবগঞ্জ থানার বুড়ির হাট এলাকায় নাকা চেকিং চলাকালীন ম্যাগাজিন সহ একটি নাইন এমএম পিস্তল উদ্ধারের ঘটনা ঘটে। মধ্যরাতে নাকা চেকিং চলার সময়ে পুলিশ সন্দেহজনক দুটি বাইক আটক করে। তাতে ৫জন সাওয়ার ছিলেন। এরা হল সুদীপ বর্মন, প্রসেনজিৎ রাজভর, বাপি বর্মন, দীপক বর্মন ও রনজয় দাস। ওই বাইক দুটির ডিকি খুলে তল্লাশি চালাবার সময়েই তার ভেতর থেকে একটি নাইন এমএম পিস্তল খুঁজে পাওয়া যায়। এরপরই ওই ৫জনকে গ্রেফতার করে পুলিশ।

এমনিতেই বুধবার স্বাধীনতা দিবস। তারওপর অসম লাগোয়া এই এলাকায় তৃণমূল-বিজেপির সংঘর্ষ লেগেই রয়েছে। সেই কারনে ওই এলাকায় এখন কড়া নজরদারি চালানো হচ্ছে। সেই নজরদারি চালাতে গিয়েই পুলিশের হাতে অস্ত্র উদ্ধারের ঘটনা ঘটে। যদিও সেই ঘটনার পরেও তল্লাশিতে বিন্দুমাত্র খামতি দেয়নি জেলা পুলিশ প্রশাসন। এলাকার প্রায় প্রতিটি রাস্তায় রাস্তায় গাড়ি থামিয়ে চলছে তল্লাশী। ঘটনার জেরে প্রাথমিক তদন্তে পুলিশের মনে হয়েছে, স্বাধীনতা দিবসের দিন কোন অসামাজিক কার্যকলাপ করার জন্যই এই পিস্তল নিয়ে যাওয়া হচ্ছিল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here