news bengali kolkata

নিজস্ব প্রতিবেদক, হুগলী: আবির ও রঙ দিয়ে শরীরে অশ্লীল ভাষা লিখে প্রকাশ‍্যে ঘোরার অপরাধে দুই যুবককে আটক করল আরামবাগ থানার পুলিশ। অন‍্যদিকে মদ্যপ অবস্থায় অশালীন আচরণ করার অভিযোগে গোঘাট থেকে আটক করা হয় কুড়িজনকে।

রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয়ের বসন্ত উৎসবে রবীন্দ্রসংগীত বিকৃত করে আবির দিয়ে শরীরে অশ্লীল কথা লেখার ঘটনা এখনও টাটকা। প্রতিবাদে সরব হয়েছে বিভিন্ন মহল। এখনো হইচই চলছে রাজ‍্য জুড়ে। সেই সঙ্গে বারাসাত, মালদা সহ বেশ কিছু জায়গারও অশ্লীল ভিডিও প্রকাশ‍্যে আসায় নিন্দার ঝড় বইছে গোটা রাজ‍্য জুড়ে। রোদ্দুর রায় নামক এক ব‍্যক্তির অশ্লীল শব্দ প্রয়োগ করে রবীন্দ্রসঙ্গীত গাওয়ার ভিডিও সোশ‍্যাল মিডিয়ায় ভাইরাল। বিতর্কের মধ্যেই রবীন্দ্রভারতীর বসন্ত উৎসবে বহিরাগতদের স্টাইলে পিঠে অশ্লীল ভাষা লিখে ঘুরে বেড়াচ্ছিল ২ যুবক। তবে তা নজরে আসতেই পুলিশ সদর্থক ভূমিকা পালন করেছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, দোলের রঙ দিয়ে পিঠে অশ্লীল ভাষা লেখার অপরাধে আটক করা হয়েছে দুই যুবককে। অভিযুক্তদের নাম মানু সাহা এবং অভিজিৎ হালদার। এদের দুজনেরই বাড়ি দুর্গাপুরে। কর্মসূত্রে এরা দীর্ঘদিন ধরে আরামবাগেই থাকে। দোলের দিন সকালে আরামবাগের পুরাতন বাজার এলাকায় রঙ দিয়ে পিঠে অশ্লীল ভাষা লিখে ঘুরে বেড়াচ্ছিল। স্থানীয়রা তা দেখতে পেয়ে স্থানীয় থানায় জানায়। পুলিশ এসে পুরাতন বাজার এলাকা থেকে দুই যুবককে আটক করে।

অন্যদিকে গোঘাট থানার বিভিন্ন এলাকা থেকে প্রায় কুড়ি জন যুবককে আটক করেছে পুলিশ। থানা সূত্রে জানানো হয়েছে, বিভিন্ন এলাকা থেকে মদ্যপ অবস্থায় থাকা কয়েকজনের বিরুদ্ধে সাধারণ মানুষের সঙ্গে খারাপ ব্যবহারের অভিযোগ আসতে শুরু করে। সাধরণ মানুষের অভিযোগের ভিত্তিতে কুড়ি জন যুবককে হাতে নাতে ধরে আটক করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here