মহানগর ওয়েবডেস্ক: ফের একবার বাড়ি ঢুকে নৃশংসভাবে হত্যা করা হল দক্ষিণ কাশ্মীরের এক পুলিশ অফিসারকে। জঙ্গিদের ন্যাক্কারজনক হামলায় এদিন ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে উপত্যাকায়। জানা গিয়েছে শহিদ ওই পুলিশ অফিসারের নাম আব্দুল রশিদ দার। দক্ষিণ কাশ্মীরের বাসিন্দা তিনি। বুধবার রাতে তার বাড়িতে ঢুকে তাকে গুলি করে জঙ্গিরা। দ্রুত তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে মৃত্যু হয় তার। এই ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

সংবাদ মাধ্যম সূত্রে খবর, বুধবার ৯.২০ নাগাদ দক্ষিণ কাশ্মীরের কুলগাম জেলার মির বাজার এলাকায় এই ঘটনা ঘটে। জানা গিয়েছে, ওই পুলিশ অফিসারের বাড়ির সামনে অতর্কিতে হামলা চালায় জঙ্গিরা। গুলিতে আহত ওই পুলিশ অফিসারকে দ্রুত অনন্তনাগ হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে মৃত্যু হয় তার। এই ঘটনার তদন্তে নেমেছে স্থানীয় পুলিশ। কোন জঙ্গি দল এই হামলা চালিয়েছে সে বিষয়ে কোনো তথ্য পাওয়া যায়নি। তবে শীঘ্রই ওই জঙ্গিদের খুঁজে বের করা হবে বলে আশ্বস্ত করা হয়েছে।

উল্লেখ্য, জম্মু-কাশ্মীরে একের পর এক সেনা অভিযানের জেরে কার্যত কোণঠাসা জঙ্গিরা। এই অবস্থায় লুকিয়ে চুরিয়ে বিক্ষিপ্ত হামলা চালিয়ে নিরাপত্তা বাহিনীর মনে ভয় ধরাতে উঠেপড়ে লেগেছে জঙ্গী দলগুলি। এটা তারই এক প্রতিচ্ছবি বলে দাবি করা হচ্ছে। যদিও এই ধরনের ন্যাক্কারজনক হামলা এর আগেও বহুবার ঘটিয়েছে জঙ্গিরা। যার জেরে প্রাণ গিয়েছে বহু পুলিশকর্মীর। ফলস্বরূপ পুলিশ অফিসারদের নিরাপত্তা দিয়ে বাড়ি পৌঁছে দেওয়ার পদক্ষেপ শুরু করেছে এসওপি। তা সত্ত্বেও এড়ানো যাচ্ছেনা ন্যাক্কারজনক হামলা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here