kolkata news
Highlights

  • বাইক দুর্ঘটনায় মৃত্যু হল এক এনভিএফ কর্মীর
  •  ডেবরা থানার পুলিশ কর্মীরা একটি বাইকে করে প্রচণ্ড গতিতে যাচ্ছিলেন থানার দিকে
  • বিপরীত দিক থেকে আসা অপর একটি বাইকে প্রচণ্ড জোরে ধাক্কা মারে তাদের বাইকটি


নিজস্ব প্রতিনিধি, ডেবরা:
বাইক দুর্ঘটনায় মৃত্যু হল এক এনভিএফ কর্মীর। আহত হয়েছেন চারজন। দুর্ঘটনাটি ঘটে পশ্চিম মেদিনীপুরের ডেবরায়। জানা গিয়েছে, ডেবরা থানার পুলিশ কর্মীরা একটি বাইকে করে প্রচণ্ড গতিতে যাচ্ছিলেন থানার দিকে। একটি মোড় ঘুরতে গিয়ে বিপরীত দিক থেকে আসা অপর একটি বাইকে প্রচণ্ড জোরে ধাক্কা মারে তাদের বাইকটি। দুই বাইকে সওয়ার মোট পাঁচজন গুরুতর জখম হন। হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মৃত্যু হয় এক এনভিএফ পুলিশকর্মীর। বাকিদের অবস্থা আশঙ্কাজনক।

মঙ্গলবার বিকেলে দুর্ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুর জেলার ডেবরা থানার অন্তর্গত ডেবরা অডিটোরিয়াম হলের সামনে। জানা গিয়েছে, বালিচকের দিক থেকে ডেবরা থানার তিন পুলিশকর্মী একটি বাইকে করে প্রচণ্ড গতিতে ডেবরা বাজারের দিকে যাচ্ছিলেন। উল্টোদিক থেকে নিজেদের কাজ সেরে একটি বাইকে করে বালিচকের দিকে যাচ্ছিলেন দুই আরোহী। ডেবরা অডিটোরিয়াম হলের সামনে পুলিশের প্রচণ্ড গতিতে থাকা বাইকটি সজোরে এসে ধাক্কা মারে বিপরীত দিক থেকে আসা মোটরবাইকে। ধাক্কার তীব্রতা এতটাই ছিল যে সকলে কমপক্ষে ৫ থেকে ৭ ফুট দূরে ছিটকে পড়েন। প্রত্যক্ষদর্শী স্থানীয় বাসিন্দা কিংকর অধিকারী বলেন, পুলিশকর্মীদের বাইকটি বেপরোয়া গতিতে আসছিল। বিপরীত দিক থেকে আসা নিরীহ বাইকটিকে ধাক্কা মারে পুলিশকর্মীদের বাইকটাই।

দুর্ঘটনার পরে সকলেই ছিটকে বিভিন্ন জায়গায় পড়েছিলেন। কিংকর অধিকারী-সহ প্রত্যক্ষদর্শীরা কয়েকজন তাদের উদ্ধার করে ডেবরা হাসপাতালে পাঠান। সেখানে রামতনু সিংহ মহাপাত্র (২৯) নামে এক এনভিএফ কর্মীকে মৃত বলে ঘোষণা করে চিকিৎসকরা। বাকিদের সকলের অবস্থাই আশঙ্কাজনক থাকায় রেফার করা হয় মেদিনীপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here