kolkata news

 

নিজস্ব প্রতিনিধি, রায়গঞ্জ: মাদক পাচার রোধ ও  চুরি যাওয়া সোনার গয়না উদ্ধারে বড়সড় সাফল্য পেল রায়গঞ্জ থানার পুলিশ।  উদ্ধার হল ৯০০ গ্রাম ব্রাউন সুগার এবং ২৫০ গ্রাম সোনার অলঙ্কার। দুটি অভিযানে গ্রেফতার করা হয়েছে তিনজন দুষ্কৃতীকে। ধৃতদের আদালতে তুলে সাতদিনের পুলিশি হেফাজতে নিয়ে মাদক কারবারীদের চাঁইকে ধরার চেষ্টা হচ্ছে বলে জানিয়েছেন রায়গঞ্জ পুলিশ জেলার পুলিশ সুপার সুমিত কুমার।

গোপন সূত্রে পুলিশের কাছে খবর আসে, ব্রাউন সুগার নিয়ে একটি ছোট প্রাইভেট গাড়ি মুর্শিদাবাদ থেকে উত্তর দিনাজপুর জেলায় ঢুকছে। রায়গঞ্জ থানার পুলিশ জোরদার নাকা চেকিং শুরু করে। রায়গঞ্জের বারোদুয়ারি এলাকায় ৩৪ নম্বর জাতীয় সড়কে হানা দিয়ে আটক করে ছোট প্রাইভেট গাড়িটিকে। গাড়ির সিটের নীচে লুকিয়ে রাখা ৯০০ গ্রাম ব্রাউন সুগার উদ্ধার করে পুলিশ।  যার আনুমানিক বাজার মূল্য ১৬-১৭ লক্ষ টাকা। গ্রেফতার করা হয় দুই মাদক পাচারকারী খুরশেদ আলম ও শেখ ডালিমকে। ধৃতরা উত্তর দিনাজপুর জেলার ডালখোলার বাসিন্দা।

অপরদিকে প্রায় একমাস আগে চুরি হয়ে যাওয়া সোনার অলঙ্কার উদ্ধার করল পুলিশ। তদন্ত চালিয়ে রায়গঞ্জ শহরের শক্তিনগর এলাকা থেকে সঞ্জয় রায় নামে এক দুষ্কৃতীকে গ্রেফতার করে রায়গঞ্জ থানার পুলিশ। ধৃতের কাছ থেকে ২৫০ গ্রাম সোনার গয়না উদ্ধার করে রায়গঞ্জ থানার পুলিশ। দুটি ঘটনারই তদন্ত শুরু করা হয়েছে বলে জানিয়েছেন রায়গঞ্জ পুলিশ জেলার পুলিশ সুপার সুমিত কুমার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here