বিজেপির বাইক র‍্যালি আটকে দিল পুলিশ, গ্রেফতার তিন গেরুয়া সমর্থক

0

নিজস্ব প্রতিবেদক, কোচবিহার: বিজেপি যুব মোর্চার বাইক র‍্যালিকে আটকে দিল পুলিশ। গ্রেফতার করা হল বিজেপির তিন সমর্থককে৷ শনিবার কোচবিহার জেলা বিজেপি পার্টি অফিসের সামনে এই র‍্যালিকে আটকে দিয়ে গ্রেফতার করা হল বিজেপির যুব মোর্চার কার্যকর্তাদের। এদিন ডঃ শ্যামাপ্রসাদ মুখার্জীর স্বপ্নপূরণকে কেন্দ্র করে কোচবিহার জেলা বিজেপি যুবমোর্চার পক্ষ থেকে একটি বাইক র‍্যালির আয়োজন করা হয়েছিল। বাইক র‍্যালির ভেস্তে দিতে বিজেপি জেলা পার্টি অফিসের সামনে সকাল থেকে বিশাল পুলিশ বাহিনি মোতায়েন করা হয়। বিজেপি যুব মোর্চা আগাম কর্মসূচি অনুসারে এদিন দুপুরে পার্টি অফিসের সামনে থেকে বাইক র‍্যালি বের করা হলে পার্টি অফিসের কিছুটা দূরে র‍্যালি আটকে দেয় পুলিশ।

র‍্যালিতে উপস্থিত ছিলেন কোচবিহার জেলা বিজেপি যুব মোর্চা সভাপতি সমীর রায়, রাজ্য বিজেপি যুব মোর্চা সাধারণ সম্পাদক মিঠু দাস সহ অন্যান্যরা।  যুব মোর্চা সভাপতি সমীর রায়, রাজ্য সাধারণ সম্পাদক মিঠু দাস সহ বহু বিজেপি কার্যকরতাকে গ্রেফতার করে থানায় নিয়ে যাওয়া হয়। এই ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। পুলিশ সূত্রে খবর, কোনও অনুমতি না থাকায় র‍্যালি আটকে দেওয়া হয়েছে। কোচবিহার জেলা বিজেপি যুব মোর্চা সভাপতি সমীর রায় বলেন, রাজ্য যুব মোর্চা সভাপতি দেবজিত সরকারের নির্দেশে জেলা জুড়ে ডঃ শ্যামাপ্রসাদ মুখার্জী স্বপ্নপূরনকে সামনে রেখে বাইক র‍্যালির আয়োজন করা হয়।

কাশ্মীর থেকে যে ৩৭০ এবং ৩৫-এ ধারা সরিয়ে দেওয়া হয়েছে সেই নিয়ে আমদের বাইক র‍্যালি ছিল৷ যা আটকে দেয় পুলিশ প্রশাসন। কার্যকর্তাদের গ্রেফতার করা হয়। গেরুয়াদের অভিযোগ, ১৫ অগাস্ট দেওয়ানহাটে বাইক র‍্যালিতে প্রশাসন চুপ ছিল। কারণ প্রশাসন এখন দলদাসে পরিণত হয়েছে ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here