মহানগর ওয়েব ডেস্ক : এবার সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় তলব করা হল পরিচালক সঞ্জয় লীলা বনশালিকে। সূত্রের খবর, এদিন মুম্বই পুলিশের তরফ থেকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠানো হয়েছে সঞ্জয় কে। দু-একদিনের মধ্যেই পুলিশের সামনে হাজির হবেন বলে জানিয়েছেন পরিচালক।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর যে কজন বলিউড তারকার বিরুদ্ধে আঙ্গুল উঠেছে তাদের মধ্যে অন্যতম হলেন সঞ্জয়। সুশান্তের সঙ্গে ‘রাম লীলা’ ও ‘বাজিরাও মাস্তানি’ ছবিতে কাজ করার কথা ছিল সুশান্ত সিং রাজপুতের। কিন্তু যশ রাজ ফিল্মসের সঙ্গে চুক্তি থাকায় সঞ্জয়ের ছবিতে কাজ করার অনুমতি পাননি সুশান্ত। যদিও পরে সুযোগ আসলেও সঞ্জয় নিজে কোনও এক অজ্ঞাত কারণে বাদ দেন সুশান্তকে। এই সমস্ত বিষয়ে তদন্তের স্বার্থে সবদিক খতিয়ে দেখতে চায় পুলিশ। তাই পরিচালক সঞ্জয় লীলা বনশালিকে তলব করেছে মুম্বই পুলিশ। সূত্রের খবর বাকিদের মতোই তার বয়ান রেকর্ড করবে পুলিশ।

গত ১৪ জুন বান্দ্রার ফ্ল্যাটে আত্নহত্যা করেন সুশান্ত তার মৃত্যুর পর তদন্তের জন্য এখনও পর্যন্ত মোট ২৮ জনকে তলব করেছে মুম্বই পুলিশ। তবে এই প্রথম কোনও হেভিওয়েট তারকাকে এই ঘটনায় জিজ্ঞাসাবাদ করতে চলেছে মুম্বই পুলিশ। অপরদিকে সলমন, একতা সহ সঞ্জয়ের বিরুদ্ধে করা মামলার আগামীকাল শুনানি রয়েছে বিহারে সিজিএম আদালতে। পাটনার এক আইনজীবী সুশান্তের মৃত্যুর কারণে আটজনের বিরুদ্ধে এই মামলাটি করেছেন।

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here