মহানগর ওয়েবডেস্ক : মুক্তির পরেই নেগেটিভ কমেন্ট ও ডিজলাইক এর বন্যা বয়ে গিয়েছে ‘ সড়ক ২ ‘ ছবির ট্রেলারে যার জন্য বিশ্বে নতুন রেকর্ড সৃষ্টি করেছে মহেশ ভাটের এই ছবি। কিন্তু তাতে এতটুকুও বিচলিত নন মহেশ কন্যা, পরিচালক – অভিনেত্রী পূজা ভাট।

বরঞ্চ ব্যাপারটি বেশ উপভোগ করছেন পূজা। এদিন তিনি টুইট করে ‘সড়ক ২’ এর বিষয়ে জানিয়েছেন, ‘ভালোবাসা ও ঘৃণা একই মুদ্রার এপিঠ ও ওপিঠ। আপনাদের সকলকে এতটা সময় দেওয়ার জন্য ধন্যবাদ। আপনাদের জন্যই আজ ইউটিউবে ট্রেন্ডিং এই ছবি। আপনাদের ভালোবাসার জন্য ধন্যবাদ। ‘

আর পূজা ভাটের এই টুইট কে সমর্থন করেছেন মহেশ পত্নী সোনি রাজদান। গত বুধবার সকালে মুক্তি পায় মহেশ ভাট পরিচালিত ‘সড়ক ২’ ছবির ট্রেলার। আর তারপরেই মাত্র কয়েক ঘণ্টায় ডিজলাইক পাওয়ার নিরিখে বিশ্ব রেকর্ড করে মহেশের এই ছবি। মহেশ ভাটের এই ছবিকে ঘিরে একাধিক অভিযোগ উঠেছে।

প্রথমে বিশ্ব হিন্দু পরিষদের হুমকি তারপর এই ছবিতে ব্যবহৃত গান চুরি করা বলে পাক শিল্পীর অভিযোগ ক্রমশ বিতর্কের শীর্ষে নিয়ে যাচ্ছে ‘ সড়ক ২ ‘ কে। ১৯৯১ সালে মুক্তি প্রাপ্ত ছবি ‘সড়ক ‘ এর সিক্যুয়েল এটি যার মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাবে সঞ্জয় দত্ত, পূজা ভাট, আলিয়া ভাট, আদিত্য রায় কাপুর ও যিশু সেনগুপ্তকে।

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here