Home Featured ‘আমার নম্বর এবং সমস্ত তথ্য প্রকাশ করে রাজের সংস্থা’, অভিযোগ পুনম পান্ডের

‘আমার নম্বর এবং সমস্ত তথ্য প্রকাশ করে রাজের সংস্থা’, অভিযোগ পুনম পান্ডের

0
‘আমার নম্বর এবং সমস্ত তথ্য প্রকাশ করে রাজের সংস্থা’, অভিযোগ পুনম পান্ডের
Parul

মহানগর ডেস্ক: রাজ কুন্দ্রা কাণ্ডের তদন্ত যত বাড়ছে, তত‌ই বাড়ছে জটিলতা। উঠে আসছে চঞ্চল্যকর তথ্য। গত ৪৮ ঘণ্টায় আরও এক বড় ঘটনা আলোড়ন ফেলেছে বলিপাড়ায়। বিপাকে ফেলেছে কুন্দ্রা পরিবারকে। 

 

রাজ কুন্দ্রার আইনজীবী প্রথমেই দাবি করেন, আইটি আ্যক্টের ৬৭ এ ধারায় এই মামলা রুজু করা যায়না। নির্দিষ্ট আইন মেনে গ্রেফতার করা হয়নি তাঁকে। কিন্তু এবার রাজের বিরুদ্ধে মুখ খুললেন পুনম পাণ্ডে।

 

এবার মুখ খুললেন পুনম পাণ্ডে। তাঁর অভিযোগ, রাজ কুন্দ্রার সংস্থা তাঁকে হুমকি দেয়, ভয় দেখানো হয় তাঁকে, বলা হয়েছিল তাঁদের কথা মতো যদি উনি ‘পোজ’ না দেন, তাহলে পুনমের ব্যক্তিগত যাবতীয় নথি ফাঁস করে দেবে এই সংস্থা। 

 

এবিষয়ে তিনি আরও বলেন, বছর দুয়েক আগে পুনম এবং রাজ দুজন মিলে একটি অ্যাপ্লিকেশন খোলার সিদ্ধান্ত নেন। কিন্তু টাকার সমস্যার জন্য মাঝপথে পুনম সেই অ্যাপের চুক্তি ভেঙ্গে দেন এবং বেরিয়ে যান। তাঁর মতে, সমস্যার সূত্রপাত সেখান থেকেই। তিনি জানান, “কনট্র্যাক্ট ভেঙ্গে দেওয়ার কারণে রাজের অনুমতিতে তাঁর সংস্থা আমার ব্যক্তিগত নথি এবং নম্বর ফাঁস করে দেয়। প্রকাশ করার সঙ্গে লেখে, আমার ফোন কর, তোমার জন্য নগ্ন হব। এরপরেই আমার ফোনে হাজার হাজার ফোন আসতে থাকে। সারা বিশ্ব থেকে ফোন আসা শুরু হয়, থ্রেট মেসেজও পেতে শুরু করি আমি।”

 

এই কারণের জন্য ২০১৯ সালে অভিযোগ দায়ের করে পুনম পান্ডে। বম্বে হাইকোর্টে রাজ কুন্দ্রার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছিলেন তিনি। অভিযোগ ছিল আর্থিক প্রতারণা এবং চুরির বিরুদ্ধে। কিন্তু রাজের গ্রেফতারির পর পুনমের দাবি শুধুমাত্র আর্থিক প্রতারণা নয়, তাঁর ব্যক্তিগত ছবি ও নথি ফাঁস করে মানসিক ভাবে বিপর্যস্ত করে তোলা হয় তাঁকে। পুনম জানিয়েছেন, “মানুষ আমায় পর্ন সংক্রান্ত ভিডিয়ো পাঠাতে শুরু করে। আশঙ্কায় বাড়িও ছেড়ে দিই আমি।”

 

পুনমের আইনজীবী এই ব্যপারে তাঁকে কিছু বলতে বারণ করলেও, বাধ্য হয়ে তিনি বলেন। তার বক্তব্য, তিনি জনপ্রিয়, মানুষ তাঁকে চেনে। তারপরেও যদি তাঁর সঙ্গে এরূপ আচরণ করা হয় তাহলে অন্যান্য মেয়েদের সঙ্গে কী হতে পারে এই ভেবে আশঙ্কা প্রকাশ করেছেন তিনি। তিনি সকল অত্যাচারিতদের প্রতিবাদ করার কথাও বলেছেন। অন্যদিকে পর্ন কেলেঙ্কারিতে গ্রেফতারির পর আপাতত ২৩ জুলাই পর্যন্ত পুলিশি হেফাজতে রাখার নির্দেশ দিয়েছে রাজ কুন্দ্রাকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here