মহানগর ওয়েবডেস্ক : গত ১ সেপ্টেম্বর চুপি চুপি বিয়ে সারেন পুনম পাণ্ডে। দীর্ঘদিনের বয়ফ্রেন্ড স্যাম বোম্বের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন পুনম। আর তারপরেই মধুচন্দ্রিমার জন্য গোয়াতে যান দুই তারকা। আর সেখানে গিয়েই ঘটে বিপত্তি।

বিয়ের মাত্র কয়েকদিনের মাথায় স্বামী স্যাম বোম্বের বিরুদ্ধে যৌন নিগ্রহ ও মারধরের অভিযোগে থানার মামলা দায়ের করেন পুনম। যার ভিত্তিতে পুলিশ গ্রেফতার করে স্যামকে। তখনই পুনম তার বিয়ের সমস্ত ছবি মুছে দেন। বলেন, ওঁর সঙ্গে সংসার করবেন না।

তার তিনদিনের মধ্যেই ১৮০ ডিগ্রী ঘুরে গেলেন এই বিতর্কিত অভিনেত্রী। স্বামী স্যাম বোম্বের নামে করা সমস্ত অভিযোগ তুলে নিয়ে আবার সুখের সংসার পাতার কথা ঘোষণা করেছেন পুনম। গতকালই তিনি জানিয়েছেন, ‘ আমরা নিজেদের মধ্যে সব মনোমালিন্য ভুলে আবারও একজোট হওয়ার সিদ্ধান্ত নিয়েছি। বলতে পারেন- আমরা আবার এক হয়ে গেলাম। আসলে কি জানেন.. আমরা একে অপরকে এতটাই ভালোবাসি,পুরো পাগলের মতো ভালোবাসি.. তাই । আর সত্যি বলতে বলুন না কোন বিয়েতে চড়াই-উতরাই থাকে না?’

গতকালই রাতেই ইন্সটাগ্রামে একে ওপরের বিয়ের ছবি দিয়েছেন পুনম। গত ২১ সেপ্টেম্বর গোয়ার ক্যানাকোনাথানায় স্বামীর বিরুদ্ধে অভিযোগ জানান পুনম। তারপরের দিনই তাকে গ্রেফতার করে পুলিশ। কিন্তু মাত্র কয়েকদিনেই পুনমের ভোলবদলে অবাক সকলেই।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here