kolkata news

 

নিজস্ব প্রতিনিধি, হুগলি: সিইএসসি এলাকায় এখনও বহু জায়গা বিদ্যুৎহীন। শুধু কলকাতা নয়, হাওড়া, হুগলি ও উত্তর ২৪ পরগনার বহু জায়গায় এখনও নেই বিদ্যুৎ। যার জেরে চরম দুর্ভোগে সাধারণ মানুষ। তাই বিভিন্ন জায়গায় হচ্ছে রাস্তা অবরোধ। এবার অবিলম্বে বিদ্যুৎ সংযোগের দাবিতে রাস্তা অবরোধে শামিল হলেন কংগ্রেস নেতা আব্দুল মান্নান। মঙ্গলবার শেওড়াফুলিতে রাস্তায় বসে বিক্ষোভ দেখালেন এই কংগ্রেস নেতা।

আমফানের তাণ্ডবে রাজ‍্যের কয়েকটি জেলা-সহ কলকাতায় হাজার হাজার গাছ ও ইলেকট্রিক পোস্ট পড়ে লণ্ডভণ্ড অবস্থা। ৬দিন কেটে গেলেও কলকাতা ও রাজ‍্যের বেশ কিছু জায়গায় এখনও বিদ‍্যুৎবিচ্ছিন্ন। ফলে চরম দুর্ভোগে সাধারণ মানুষ। বিদ‍্যুতের অভাবে পাম্প চালাতে না পারায় জলকষ্টেও ভুগছে রাজ‍্যের মানুষ। চরম সংকটে পড়ে বিভিন্ন জায়গায় পথ অবরোধ, বিদ‍্যুৎ দফতরের লোককে ঘিরে বিক্ষোভ লেগেই আছে। এবার বিদ‍্যুতের দাবিতে রাস্তায় নেমে প্রতিবাদে শামিল হন কংগ্ৰেস নেতা। চাঁপদানির বিধায়ক আব্দুল মান্নান সাধারণ মানুষকে সঙ্গে নিয়ে হুগলির শেওড়াফুলি ফাঁড়ির সামনে জিটি রোডের ওপর বসে বিক্ষোভ দেখান।

আব্দুল মান্নান বলেন, রাস্তায় যে গাছ পড়ে ছিল, তা পরিস্কার করে দেওয়া হয়েছে। কিন্তু তা সত্ত্বেও ৬দিন হলে গেল চাপঁদানি এলাকার অনেক জায়গায় এখনও বিদ‍্যুৎ সংযোগ করতে পারেনি সিইএসসি। বারবার বলা সত্ত্বেও সিইএসসি অনেক প্রতিশ্রুতি দিয়েও কাজ করতে আসেনি। ফলে বিদ‍্যুতের অভাবে জল-সহ চরম সংকটে সাধারণ মানুষ। প্রায় এক ঘণ্টা অবরোধ চলার পর বিদ‍্যুৎ দফতরের আশ্বাসে অবরোধ তুলে নেন কংগ্ৰেস নেতা আব্দুল মান্নান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here