মহানগর ওয়েবডেস্ক : ভারতের দুই জনপ্রিয় তারকা এবার একসঙ্গে। কথা হচ্ছে দীপিকা পাডুকোন ও প্রভাসকে নিয়ে। কানাঘুষো শোনা যাচ্ছিল যে বড়পর্দায় খুব শীঘ্রই জুটি বাঁধবেন প্রভাস ও দীপিকা। অবশেষে সেই জল্পনায় সিলমোহর দিয়ে এদিন জাতীয় পুরস্কার জয়ী পরিচালক নাগ অশ্বিনী জানিয়ে দিয়েছেন তার আগামী ছবিতে জুটি বাঁধছেন প্রভাস ও দীপিকা।

তবে ছবির বিষয় বস্তু কি সেই বিষয়ে কিছুই জানা যায়নি। এদিন পরিচালক নাগ অশ্বিনী জানিয়েছেন, ‘ আমি খুবই উৎসাহী এই ছবিটি নিয়ে। আমি দীপিকা কে ভেবেই এই চরিত্রটি বানিয়েছি। দীপিকা আজ পর্যন্ত এই ধরণের কাজ করেননি এটা আমি দাবি রাখতে পারি। ছবির মূল আকর্ষণ হল প্রভাস ও দীপিকার জুটি। আমি যে ধরণের গল্প লিখছি নিঃসন্দেহে প্রত্যেক মানুষের বেশ কিছু বছর মাথায় থাকবে। ‘

প্রভাস কিছুদিন আগেই জানান তার আরও একটি ছবির কথা। ‘রাধেশ্যাম’ ছবির মাধ্যমে ফের বড়পর্দায় ফিরছেন  ‘বাহুবলি’। আর আজ এই ঘোষণা প্রভাসের ফ্যানদের কাছে বড় পাওনা বলাই যায়। তবে এই ছবির শ্যুটিং আগামী বছর অর্থাৎ ২০২১ থেকে শুরু হবে বলে জানা গিয়েছে। মুক্তির তারিখ কিছুই জানানো হয়নি। অপরদিকে দীপিকার হাতে রয়েছে একাধিক ছবি। ‘ ৮৩’ , শকুন বাত্রা পরিচালিত একটি ছবির কাজ নিয়েই ব্যস্ত বলিউডের সুপারস্টার অভিনেত্রী।

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here